এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > প্রকাশ হতে চলেছে বিজেপির প্রার্থী তালিকা, জেনে নিন বিস্তারিত!

প্রকাশ হতে চলেছে বিজেপির প্রার্থী তালিকা, জেনে নিন বিস্তারিত!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ হওয়ার সাথে সাথেই রীতিমত কোন দলের কারা প্রার্থী হচ্ছে, তার দিকে নজর থাকে রাজনৈতিক মহলের। প্রতিবার নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হওয়ার দিনেই প্রার্থী তালিকা ঘোষণা করে দেয় তৃণমূল কংগ্রেস। কিন্তু এবার তারা অত্যন্ত সাবধানী। এখনও পর্যন্ত তৃণমূল হোক বা বিজেপির, কোনো দলের পক্ষ থেকে প্রার্থী ঘোষণা করা হয়নি। আর এই পরিস্থিতিতে কবে কোন দল প্রার্থী ঘোষণা করছে, তার দিকে নজর রয়েছে সকলের।

তবে প্রতিটি রাজনৈতিক দল এখন সেই প্রার্থী তালিকা চূড়ান্ত আলোচনা শুরু করেছে। আর এই পরিস্থিতিতে বিজেপির পক্ষ থেকে প্রার্থী তালিকা ঘোষণা করা নিয়ে বড় খবর সামনে এল। প্রসঙ্গত উল্লেখ্য, সোমবার বাইপাসের ধারে বিজেপির পক্ষ থেকে একটি হোটেলের প্রার্থী তালিকা নিয়ে বৈঠকে বসা হয়। যেখানে রাজ্য এবং কেন্দ্রীয় স্তরের নেতারা উপস্থিত ছিলেন। আর সেখান থেকেই প্রতিটি জেলার নেতাদের কাছে বিভিন্ন বিধানসভা কেন্দ্রের সম্ভাব্য প্রার্থীদের নাম জানতে চাওয়া হয়।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা গেছে, ইতিমধ্যেই বিজেপির কাছে একাধিক নাম জমা পড়েছে। আর সেই নামের মধ্যে থেকেই কাটছাঁট করে বিভিন্ন বিধানসভা কেন্দ্রের প্রার্থী তালিকা চূড়ান্ত করবে ভারতীয় জনতা পার্টি। বিশেষ সূত্র মারফত খবর, আগামী 4 মার্চ দিল্লিতে বিজেপি সেন্ট্রাল ইলেকশন কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে‌‌। আর সেখান থেকেই রাজ্যের প্রথম দুই দফা ভোটের প্রার্থী তালিকা চূড়ান্ত করা হতে পারে। স্বাভাবিক ভাবেই বিজেপির প্রার্থী তালিকা নিয়ে এখন রীতিমত গুঞ্জন তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। তাহলে কি বিধানসভা নির্বাচনের আগে এবার রাজ্যের প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করবে ভারতীয় জনতা পার্টি?

নাকি তার আগেই প্রার্থী তালিকা ঘোষণা করে দেবে তৃণমূল কংগ্রেস! এখন তা নিয়ে রীতিমত গুঞ্জন তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। তবে প্রতিটি রাজনৈতিক দল যে এবার প্রার্থী তালিকা ঘোষণার ব্যাপারে অত্যন্ত সচেতন পদক্ষেপ নিতে চলেছে, তা বিস্তারিত আলোচনা এবং সময় নেওয়াতেই কার্যত পরিষ্কার হয়ে যাচ্ছে বলে দাবি বিশেষজ্ঞদের। সব মিলিয়ে রাজ্যের প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠা ভারতীয় জনতা পার্টি কবে তাদের প্রার্থী তালিকা ঘোষণা করে এবং সেই তালিকায় কি কি চমক থাকে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!