এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রধানমন্ত্রীর বিগ্রেডকে জনসমুদ্রে পরিণত করতে বিশেষ উদ্যোগ বিজেপির

প্রধানমন্ত্রীর বিগ্রেডকে জনসমুদ্রে পরিণত করতে বিশেষ উদ্যোগ বিজেপির



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি বামেদের বিগ্রেড সম্পন্ন হল। বামেদের ব্রিগেডে ব্যাপক লোকসমাগম হয়েছিল। বামেদের পক্ষ থেকে দাবি করা হয়, সেদিন ১০ লক্ষ লোক একত্রিত হয়েছিল। বামেদের ব্রিগেডের পর এবার বিজেপির ব্রিগেড হতে চলেছে। আগামীকাল রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড বা জনসভা। এই বিগ্রেডে ২০ লক্ষ লোক সমাগমের লক্ষ্যমাত্রা নিয়েছে বিজেপি। এই উদ্দেশ্যে এবার ট্রেন ভাড়া করল বিজেপি।

জানা যাচ্ছে, আগামীকাল বিজেপি সমর্থকদের নিয়ে তিনটি ট্রেন আসতে চলেছে কলকাতায়। উত্তরবঙ্গ থেকে এই ট্রেনগুলি আসবে। ব্রিগেড ময়দান ভরাতে বিশেষ পরিকল্পনা নিয়েছে বিজেপি। কলকাতা ও কলকাতার নিকটবর্তী সমর্থকদের নিয়ে ২০ লক্ষ লোক সমাগম করা প্রায় অসম্ভব বলেই, উত্তরবঙ্গ থেকে লোক আনার পরিকল্পনা নিয়েছে বিজেপি। একারণেই তিনটি ট্রেন ভাড়া নিচ্ছে বিজেপি।

বিজেপি সূত্রের খবর, একটি ট্রেন আলিপুরদুয়ার স্টেশন থেকে ছাড়বে। একটি ট্রেন ছাড়বে মালদহ স্টেশন থেকে। একটি ট্রেন ছাড়বে হরিশ্চন্দ্রপুর স্টেশন থেকে। সাধারণ ভাড়ার তুলনায় অনেক বেশি ভাড়া দিয়ে বিজেপি এই ট্রেনগুলি বুকিং করেছে। আলিপুরদুয়ার থেকে শিয়ালদহ আসা ট্রেনের ভাড়া হবে ২৬ লক্ষ টাকা, মালদহ থেকে আসা ট্রেনের ভাড়া পড়বে ২২ লক্ষ টাকা, হরিশ্চন্দ্রপুর থেকে আসা ট্রেনের ভাড়া পড়বে ১৬ লক্ষ টাকা। তিনটি ট্রেনই পৌঁছাবে শিয়ালদহতে। সেখানে ট্রেন গুলি ১৮ ঘণ্টা ধরে অপেক্ষা করবে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই ১৮ ঘন্টা সময়ের মধ্যে ট্রেনগুলিকে পরিষ্কার-পরিচ্ছন্ন করা হবে। ১৮ ঘন্টা পর বিজেপি কর্মী, সমর্থকদের নিয়ে আবার তাদের বাড়ির দিকে রওনা দেবে ট্রেন গুলি। ট্রেন ভাড়ার সঙ্গে সঙ্গে, ট্রেন পরিষ্কার সমস্ত কিছুকে একসঙ্গে ধরেই বাড়তি ভাড়া নেওয়া হচ্ছে। বিজেপি আইআরসিটিসির সঙ্গে কথা বলে ট্রেন বুক করেছে। তবে, করোনা সংক্রমণ কালে এভাবে ট্রেন ভাড়া করে লোক সমাগম কতটা যুক্তিযুক্ত? তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

আবার প্রধানমন্ত্রীর এই ব্রিগেডে গুজরাট থেকে বিশেষ পাঞ্জাবি অর্ডার দিয়েছে বিজেপি। বিজেপি কর্মী সমর্থকদের জন্য বিশেষ পাঞ্জাবি আনা হচ্ছে গুজরাট থেকে। এর সঙ্গে দেয়া হবে পাগড়ি। আগামীকাল প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে নিরাপত্তা চাদরে মুড়ে দেয়া হচ্ছে সমাবেশ স্থলকে।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!