এখন পড়ছেন
হোম > অন্যান্য > বিনোদন > আসছে ‘গল্পে আড্ডায়’, আপনারা তৈরি তো?

আসছে ‘গল্পে আড্ডায়’, আপনারা তৈরি তো?



মাত্র ৬ মাস আগে গত জুন মাসে পথ চলা শুরু আপনাদের সকলের আপন ‘প্রিয় বন্ধু মিডিয়ার’ আর এই ছ-মাসেই আপনাদের ভালোবাসায় বাংলার অন্যতম জনপ্রিয় সংবাদ মাধ্যম হয়ে উঠেছে ‘প্রিয় বন্ধু মিডিয়া’। গুটি গুটি পায়ে পথ চলতে চলতে এই কদিনেই প্রায় ৯০ হাজার মানুষ ‘ফলো’ করছেন আমাদের ফেসবুক পেজে। সারা পৃথিবীতে প্রায় ২ কোটি ওয়েবসাইট আছে, আর সেই ওয়েবসাইটের রেঙ্কিং ঠিক করে আন্তর্জাতিক সংস্থা ‘আলেক্সা’, সেই আলেক্সার রেঙ্কিং অনুযায়ী এই ছ-মাসেই আপনাদের ‘প্রিয় বন্ধু মিডিয়া’ সারা পৃথিবীতে প্রথম পাঁচ লক্ষের মধ্যে এসে গেছে। আপনাদের এই উৎসাহে, ভালোবাসায় আমরা আপ্লুত, গর্বিত, ধন্য।

আর আপনাদের সেই ভালোবাসাকে সম্মান জানাতে এবার আমরা নিয়ে আসতে চলেছি এক নতুন বিভাগ – ‘গল্পে আড্ডায়’, কি থাকবে এই বিভাগে? জানতে হলে আর কটা দিন অপেক্ষা করতে হবে। আজই প্রকাশিত হল ‘গল্পে আড্ডায়’ বিভাগের ‘ফার্স্ট লুক’, একঝলক সেই পোস্টারের – এক্সক্লুসিভলি আপনাদের জন্য। আর কি ঘটতে চলেছে ঠিক ‘গল্পে আড্ডায়’ জানতে হলে নীচের লিঙ্কে গিয়ে ঝটপট সাবস্ক্রাইব করে ফেলুন আমাদের ইউটিউব চ্যানেল। সঙ্গে থাকুন, ভালো থাকুন – আপনাদের ভালোবাসায় এইভাবেই এগিয়ে চলুক আপনাদের অতি প্রিয়, একদম নিজের ‘প্রিয় বন্ধু মিডিয়া’ ।

ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন ও চ্যানেলে গিয়ে ‘সাবস্ক্রাইব’ ক্লিক করুন। তাহলেই ‘গল্পে আড্ডায়’ এর সব আপডেট আপনার হাতের মুঠোয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!