এখন পড়ছেন
হোম > অন্যান্য > এবার কি প্রথম ভারতীয় অভিনেত্রী হিসাবে অস্কার জিতবেন প্রিয়াঙ্কা চোপড়া? তুমুল জল্পনা শুরু!

এবার কি প্রথম ভারতীয় অভিনেত্রী হিসাবে অস্কার জিতবেন প্রিয়াঙ্কা চোপড়া? তুমুল জল্পনা শুরু!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- ভারতীয় চলচ্চিত্র জগতে প্রিয়াঙ্কা চোপড়া একটি অত্যন্ত পরিচিত নাম। অসাধারণ অভিনয়, দুর্দান্ত সংলাপ বলার কায়দায় তিনি মহীয়সী। তবে বর্তমানে তিনি নিক জোনসের স্ত্রী এবং বিয়ে করার পর তিনি মার্কিন মুলুকেই অবস্থিত। তবে শুধু বলিউড নয়, মার্কিন মুলুকের অভিনয় জগতেও বহু সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। সেই নিয়ে মার্কিন মুলুকে তিনি বেশ পরিচিত নাম। তবে সম্প্রতি একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, এবার নাকি মার্কিন মুলুকে প্রিয়াঙ্কা চোপড়া অস্কার ছিনিয়ে নিতে পারেন। এবং সেরা সহ অভিনেত্রী হিসেবে পেয়ে যেতে পারেন বিশ্বের শ্রেষ্ঠ অভিনয় জগতের পুরস্কার।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রিয়াঙ্কা চোপড়া ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন অভিনেত্রী। এছাড়া তিনি একজন জনপ্রিয় কণ্ঠশিল্পীও বটে। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। এরপর সানি দেওলের বিপরীতে “দ্য হিরো” ছবির মাধ্যমে তিনি হিন্দি চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। ২০০৪ সালে “আন্দাজ” ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। এছাড়া ২০০৮ সালে “ফ্যাশন” ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার পান তিনি। ২০১৬ সালে তিনি ভারত সরকার দ্বারা “পদ্মশ্রী” সন্মানে ভূষিত হন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বস্তুত, ইতিমধ্যেই অনেক ছবিতে তিনি অভিনয় করেছেন। তবে তার একটি মুক্তি না পাওয়া ছবি “দ্যা হোয়াইট টাইগার”-এর জন্য তিনি অস্কারে মনোনয়ন পেতে পারেন বলে জানা গেছে। এই ছবিটি এখনো করোনা পরিস্থিতির জন্য হলে মুক্তি না পেলেও খুব তাড়াতাড়ি ওয়েব প্লাটফর্মে এটি আত্মপ্রকাশ করবে সে বিষয়ে জানা গেছে। আর তারপরেই সম্ভবত অস্কারের দৌড়ে নিজের জায়গা করে নিতে পারেন বলিউডের এই অভিনেত্রী। তবে এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও, এবং আদর্শ গৌরব। ছবিটি পরিচালনা করেছেন রামিন বাহারানি।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০০৮ সালে মুক্তি পাওয়া “স্লামডগ মিলিয়নিয়ার”-এর মাধ্যমে একাডেমি মঞ্চে এ আর রহমান এবং রেসুল পুকুটটি জিতে নিয়েছিলেন অস্কার। তারপরে তেমনভাবে অস্কারের মঞ্চে ভারত কোনো সাফল্য লাভ করেনি। তবে এবারে প্রিয়াঙ্কা চোপড়ার হাত ধরে যে সেই সাফল্য আসতে চলেছে সেই কথাই মনে করা হচ্ছে। যদিও এর আগে কয়েক বছর ধরেই রেড কার্পেটে নজর কেড়ে নিয়েছেন বলিউডের এই দেশি গার্ল। তবে এবারে নাকি সেই তালিকায় উঠে আসবে তাঁর ঝুলিতে সেরা সহ অভিনেত্রীর নামও। তাই সেই অপেক্ষাতেই আপাতত প্রহর গুনছেন অভিনেত্রীর অনুরাগীরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!