এখন পড়ছেন
হোম > অন্যান্য > ভালোবাসার মাসে বলিউডের অন্দরে নতুন করে আবার কোন ভালোবাসার গল্প দানা বাঁধতে শুরু করেছে? জানুন

ভালোবাসার মাসে বলিউডের অন্দরে নতুন করে আবার কোন ভালোবাসার গল্প দানা বাঁধতে শুরু করেছে? জানুন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –কিছুদিন আগেই আমির খানের পরিবারে বিয়ের খবর শোনা গিয়েছিল। সেখানে আমির খানের কন্যা ইরা খানই তাঁর তুতো বোন অভিনেত্রী জায়েন মেরির বিয়ের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। আকাশ মোহিমেনের সঙ্গে সেই বিয়েতে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল একাধিক তারকাকে। যাদের মধ্যে ছিলেন ইমরান খানও। সেদিন কেক কেটে জীবনের সবসময় একে অপররে সঙ্গে থাকার শপথ গ্রহণ করেছিলেন তাঁরা।

তবে এবার তুতো বোনের বিয়ের পর নিজের সম্পর্ক নিয়েও মুখ খুললেন ইরা খান। বস্তুত, নেটফ্লিক্সের ‘মিসেস সিরিয়াল কিলার’ দিয়ে অভিনয় জগতে পা রাখলেও এর আগে কিন্তু ছবির পরিচালনাতেও অভিজ্ঞতা রয়েছে জায়েন খানের। জানা যায়, ২০১৬ সালে ‘কাপুর এন্ড সনস’-এ তিনি সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন। তবে এবার বোনের পর তিনি নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন বলে দেখা গেছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সেখানে নিজের বাবা আমির খানের ফিটনেস ট্রেনারের প্রেমেই মন ভুলেছে আমির কন্যার। যদিও এই নিয়ে অনেকদিন আগে থেকেই জল্পনা শুরু হয়েছিল, সেখানে সব জল্পনার অবসান ঘটিয়ে নিজের মুখেই সেই কথা স্বীকার করে নিয়েছেন তিনি। শুধু তাই নয়, ভালোবাসার উদযাপন করতে নিজের ইনস্টাগ্রামের পেজে ভালোবাসার মানুষের সঙ্গে একাধিক ছবিও তিনি পোস্ট করেছেন বলেই জানা গেছে।

তবে কে সেই ব্যক্তি। তিনি হলেন আমির খানের ফিটনেস কোচ নুপূর শিখর। বস্তুত, নভেম্বর মাসে নুপূরের পরিবারের সঙ্গে তাঁকে তাঁর বাড়িতে দিওয়ালি পালন করতে দেখা গিয়েছিল। আর তারপর থেকেই এই দুজনের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয় ছবিপাড়ায়। ২৩ বছরের ইরা খান বস্তুত আমির খান ও রিনা দত্তের মেয়ে। যদিও এটি তাঁর জীবনের প্রথম প্রেম নয়। তিনি এর আগেও নিউইয়র্কের মিউজিক কম্পোজার, প্রযোজক ও সংগীতশিল্পী মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের সম্পর্কে ছিলেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!