এখন পড়ছেন
হোম > রাজ্য > প্রতিরোধ সংকল্প অভিযান’জারি রাখার সিদ্ধান্ত নিল রাজ্য বিজেপি

প্রতিরোধ সংকল্প অভিযান’জারি রাখার সিদ্ধান্ত নিল রাজ্য বিজেপি



বিজেপি যুব মোর্চার ‘প্রতিরোধ সংকল্প অভিযান’ মিছিল জারি রাখবার সিদ্ধান্ত নিল রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বরা।এদিন জানানো হয় যে আগামী ১৫ থেকে ২০ জানুয়ারী পর্যন্ত ‘প্রতিরোধ সংকল্প অভিযান’ মিছিল চলবে। কেন্দ্র সরকারে পরামর্শকে মাথায় রেখে নিজেদের অবস্থান বিক্ষোভের পরিবর্তন ঘটিয়েছে রাজ্য বিজেপি।প্রসঙ্গত গত শুক্রবার এই অনুষ্ঠানে যোগ দেবার সময় তৃণমূলের হামলার শিকার হতে হয়েছিল বিজেপি নেতা কর্মীদের।
শুক্রবারের ঘটনার পরিপ্রেক্ষিতে রাজ্যের নেতৃত্বদের সঙ্গে কেন্দ্র নেতাদের বিভিন্ন পর্যায়ে নানান আলোচনা হয়।জানাই গেছে যে এই সকল আলোচনা এবং বিজেপির লিগ্যাল সেলের পক্ষ থেকে রাজ্য বিজেপিকে এই অভিযান চালু রাখার পরামর্শ দেওয়া হয়। এই জরুরি বৈঠকে বলা হয়,কলকাতা হাইকোর্টের নির্দেশ অনুযায়ী ১৫ থেকে ২০ জানুয়ারী পর্যন্ত এই অভিযান না করা হলে পরিবর্তিকালে রাজ্য বিজেপির উপর আদালতের অবমাননার অভিযোগ আনা হতে পারে।

উল্টোদিকে গতকাল গোটা রাজ্যে বিজেপির অবস্থান বিক্ষোভের আর তেমন কোনো জোশ দেখা যায়নি।কিছু কিছু জায়গায় বিক্ষিপ্ত ভাবে থানা ঘেরাও কর্মসূচি পালিত হলেও তা তেমন জোরদার হয়নি।পাশাপাশি এদিন বিজেপির বিরুদ্ধে উত্তর কলকাতার নানান জায়গায় দেখা গিয়েছিল শাসকদলের মিছিল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!