এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রশান্ত কিশোরের নাম ভাঙিয়ে শাসকদলের নেতাদের থেকে মোটা টাকা তোলাবাজি! সরগরম রাজনৈতিক মহল

প্রশান্ত কিশোরের নাম ভাঙিয়ে শাসকদলের নেতাদের থেকে মোটা টাকা তোলাবাজি! সরগরম রাজনৈতিক মহল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ভোট কুশলী হিসেবে প্রশান্ত কিশোরের খ্যাতি দেশ জোড়া, তৃণমূলকে জিতিয়ে দেওয়ার পর থেকে তাঁর খ্যাতি বহুলাংশে বৃদ্ধি পেয়েছে। জানা যাচ্ছে, আগামী বছর বিধানসভা নির্বাচনে পাঞ্জাবে শাসক দলের হয়ে কাজ করবেন তিনি। এবার, পাঞ্জাবে প্রশান্ত কিশোরের নাম ভাঙ্গিয়ে একাধিক কংগ্রেস নেতাকে প্রতারিত করার অভিযোগ উঠেছে এক সংস্থার বিরুদ্ধে। দুজন সন্দেহভাজনকে গতকাল পুলিশ গ্রেপ্তার করেছে। তবে সংস্থার মূল চক্রীকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

পাঞ্জাবে ভোট কুশলী প্রশান্ত কিশোরের নাম করে একাধিক নেতা, বিধায়ককে প্রতারিত করেছে এই সংস্থা। শুধু পাঞ্জাব নয়, হরিয়ানা, বিহার, রাজস্থানের একাধিক নেতাকেও প্রতারিত করেছে। গতকাল এই সংস্থার দুজন সন্দেহভাজনকে পুলিশ গ্রেফতার করেছে লুধিয়ানা থেকে। যাদের মধ্যে আছেন রাকেশ কুমার ভাসিন, রজত কুমার রাজা। এই দুজনেই শিবসেনা (সূর্যবংশী)র সদস্য। তবে, এই সংস্থার মূল চক্রী গৌরব শর্মাকে এখনো ধরতে পারেনি পুলিশ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রার্থী তালিকা বাছাইয়ে তৃণমূলকে যথেষ্ট ভাবে সাহায্য করেছিলেন প্রশান্ত কিশোর। কাকে নির্বাচনের প্রার্থী করা হবে? সে বিষয়ে তিনি অনেক পরামর্শ দিয়েছিলেন, সাহায্য করেছিলেন। এবার পাঞ্জাবের বিধানসভা নির্বাচনে টাকা নিয়ে ভোটের টিকিট পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে পিকের নাম ভাঙ্গিয়ে এই সংস্থা থেকে ফোন করা হতো কংগ্রেস নেতাদের। প্রথমে সে কাজ করতো রাকেশ কুমার ভাসিন ও রজত কুমার রাজা। এরপর প্রশান্ত কিশোর সেজে ফোনে কথা বলতেন গৌরব শর্মা।

বহু কংগ্রেস নেতাকে প্রতারিত করেছে এই সংস্থা। অনেকের কাছ থেকে ৫ কোটি টাকা করে নিয়েছে। এই সংস্থার সদস্য রাকেশ কুমার বাসিন চারজন ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী নিয়ে ঘুরতেন। পাঞ্জাব সরকারের পক্ষ থেকে তাকে নিরাপত্তা দেয়া হয়েছিল। এই সংস্থা একজন প্রাক্তন বিধায়ক, দুজন কংগ্রেস নেতা ও একজন প্রাক্তন মেয়রকে ফোন করে তাঁদের অর্থ লোপাট করেছে। লুধিয়ানার এক বিধায়ককেও প্রতারণার পরিকল্পনা ছিল। যদিও তার আগেই পুলিশের হাতে ধরা পড়েছে সংস্থার সদস্যরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!