এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দলের সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন প্রশান্ত কিশোর, জোর অস্বস্তি শাসকদলের!

দলের সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন প্রশান্ত কিশোর, জোর অস্বস্তি শাসকদলের!



 

সকলে তাকে ভোটগুরু বলেই চেনেন। বর্তমানে তিনি পশ্চিমবাংলার শাসকদল তৃণমূল কংগ্রেসের রণনীতিকার। তবে তার আরেকটি পরিচয়ও রয়েছে। তিনি পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের রণনীতিকার। কিন্তু এবার তার নিজের দলের প্রশান্ত কিশোরের সঙ্গে কি দূরত্ব তৈরি হচ্ছে প্রশান্ত কিশোরের!

জানা গেছে, দিল্লী বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। সেখানে প্রশান্ত কিশোরের নাম নেই। কিন্তু কেন এমনটা হল! প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে জেডিইউয়ের সাথে প্রবল দূরত্ব তৈরি হয়েছে প্রশান্ত কিশোরের। যেখানে রাজ্যসভায় এই বিল পাসের সময় দলকে সতর্ক করেছিলেন নির্বাচনী রননীতিকার। আর এবার সেই ব্যাক্তিকে দলের প্রার্থী তালিকায় না রাখা নিয়ে নানা উঠতে শুরু করেছে প্রশ্ন।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

একাংশ বলছেন, দিল্লি বিধানসভায় বিজেপির সঙ্গে জোট করে লড়ছে জেডিইউ। তাই সেদিক থেকে পশ্চিমবঙ্গের বিজেপি বিরোধী রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেসের রননীতিকার প্রশান্ত কিশোর, সেটা মেনে নিতে পারছেন না। আর তার ফলেই সঙ্গে তার মতানৈক্য তৈরি হয়েছে। আর তাই এবারের প্রার্থী তালিকায় তার নাম নেই। তাহলে কি এবার সম্পূর্ণরূপে প্রশান্ত কিশোরের সঙ্গে সমস্ত ছিন্ন হচ্ছে তার দল জেডিইউয়ের! এখন এই প্রশ্নই উঠতে শুরু করেছে সর্বত্র।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!