এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রশান্ত কিশোরকে বড়সড় উপঢৌকন রাজ্যের, তৃণমূলে যোগদানের জল্পনা,জমজমাট রাজনীতি

প্রশান্ত কিশোরকে বড়সড় উপঢৌকন রাজ্যের, তৃণমূলে যোগদানের জল্পনা,জমজমাট রাজনীতি



লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস বাংলায় পর্যদুস্ত হওয়ার পর, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পরামর্শমত তৃণমূলের রননীতিকার হিসেবে প্রশান্ত কিশোরকে দায়িত্ব দেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে দায়িত্ব নেওয়ার সাথে সাথেই দিদিকে বলো কর্মসূচি সহ একাধিক কর্মসূচি নিয়ে তৃণমূলের ভাবমূর্তি ফেরাতে উদ্যোগী হন সেই প্রশান্ত কিশোর। আর তৃনমূলের দায়িত্ব নেওয়ার পর প্রশান্ত কিশোরের সামনে এসেছিল রাজ্যের তিনটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন।

যেখানে তৃণমূলকে সাফল্য পাইয়ে দিয়ে বিরোধীদের কার্যত অস্থিরতা বাড়িয়ে দিয়েছিলেন তিনি। বর্তমানে পৌরসভা নির্বাচনেও তৃণমূলকে আরও বেশি করে সাফল্য পাওয়াতে চেষ্টা করছেন প্রশান্ত কিশোর এবং তার টিম। আর এই পরিস্থিতিতে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে ভোটগুরুকে প্রদান করা হল জেড ক্যাটাগরির নিরাপত্তা। যা নিয়ে নানা মহলে শুরু হয়েছে গুঞ্জন। কিন্তু হঠাৎ কেন মন্ত্রী, বিধায়ক, সাংসদ না হওয়া সত্ত্বেও প্রশান্ত কিশোরকে এই ধরনের নিরাপত্তা প্রদান করল রাজ্য সরকার!

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অনেকে বলছেন, প্রশান্ত কিশোর তৃণমূলকে সাফল্য পাইয়ে দেওয়ার জন্য নানা জায়গায় ঘোরাঘুরি করছেন। ফলে সেদিক থেকে বিরোধীরা যাতে তার ওপর কোনোরূপ হামলা করতে না পারে, তার জন্যই তাকে সরকারের তরফ থেকে এহেন নিরাপত্তা দেওয়া হল। তবে অনেকে বলছেন, সেখানে সরকারের অর্থ নেই বলে সরকারি কর্মচারীদের মহার্ঘ ভাতা দেওয়া যাচ্ছে না বলে দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেখানে নিজের দলের রননীতিকার ষকে এভাবে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া কি আদৌ ঠিক! এখন তা নিয়ে নানা মহলে উঠতে শুরু করেছে প্রশ্ন।

সব মিলিয়ে নিজেদের দলের রণনীতিকার প্রশান্ত কিশোরকে তৃণমূল সরকারের পক্ষ থেকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া সত্যিই কি যুক্তিযুক্ত! এই প্রশ্নের উত্তরে তৃণমূলের পক্ষ থেকে উত্তর আসে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!