এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > প্রাণ সংশয়ের আশঙ্কা, বড় পদক্ষেপ শুভেন্দুর!

প্রাণ সংশয়ের আশঙ্কা, বড় পদক্ষেপ শুভেন্দুর!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই শুভেন্দু অধিকারী প্রাণ সংশয় রয়েছে বলে তার অনুগামীরা দাবি করতে শুরু করেছিলেন। যার পরিপ্রেক্ষিতে বিজেপিতে যোগ দেওয়ার কিছুদিন পরেই তাকে কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে জেড ক্যাটাগরির নিরাপত্তা প্রদান করা হয়। বর্তমানে সেই নিরাপত্তা ব্যবস্থা নিয়েই প্রতিটি জেলায় নিজের রাজনৈতিক কর্মসূচি করে বেড়াচ্ছেন শুভেন্দু অধিকারী‌। তবে রাজ্য পুলিশের পক্ষ থেকে তাঁকে কোনো নিরাপত্তারক্ষী দেওয়া হচ্ছে না।

আর এই পরিস্থিতিতে প্রাণ সংশয়ের আশঙ্কা করে নিজের নিরাপত্তাজনিত ইস্যু নিয়ে হাইকোর্টে মামলা করলেন শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, বুধবার এই ব্যাপারে হাইকোর্টে মামলা করতে দেখা গেছে তাকে। যেখানে প্রতিটি জনসভায় তিনি যাতে রাজ্য পুলিশের কাছ থেকে পর্যাপ্ত নিরাপত্তা পান, তার জন্য হাইকোর্টে আবেদন জানিয়েছেন শুভেন্দু অধিকারী। স্বাভাবিকভাবেই এই ঘটনায় নতুন করে গুঞ্জন ছড়িয়ে পড়েছে রাজ্য রাজনীতিতে।

প্রসঙ্গত উল্লেখ্য, জেড ক্যাটাগরির নিরাপত্তা পেলেও জনসভায় যদি কিছু হয়, তাহলে সেখানকার দায়িত্বপ্রাপ্তদের কিছু করার থাকে না। কেননা তা রাজ্য পুলিশের এক্তিয়ারের মধ্যে পড়ে। তাই এই পরিস্থিতিতে নিজের প্রাণ সংশয়ের কথা তুলে ধরে যেখানে যেখানে জনসভা হচ্ছে, সেখানে যাতে রাজ্য পুলিশের পক্ষ থেকে তাকে নিরাপত্তা দেওয়া হয়, তার জন্য কলকাতা হাইকোর্টের কাছে আবেদন করেছেন শুভেন্দু অধিকারী।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

স্বাভাবিকভাবেই হাইকোর্টের পক্ষ থেকে এখন যদি শুভেন্দু অধিকারীর পক্ষ অবলম্বন করে এই ব্যাপারে রায় প্রদান করা হয়, তাহলে রাজ্য সরকারকে নিরাপত্তারক্ষী প্রদান করতে হবে শুভেন্দু অধিকারীর জন্য বলে নিশ্চিত একাংশ।বলা বাহুল্য, কিছুদিন আগেই নন্দীগ্রামের সভায় তৃণমূলের বিরুদ্ধে ঢিল ছোড়ার অভিযোগ করেছিলেন শুভেন্দু অধিকারী। বিধানসভা নির্বাচনের আগে যেখানে যেখানে শুভেন্দু অধিকারীর সভা করবেন, সেখানে বিশৃঙ্খলা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হয়েছিল।

আর এই পরিস্থিতিতে নিজের জীবন সংশয়ের কথা তুলে ধরে হাইকোর্টের দ্বারস্থ হয়ে নিজের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার কথা জানালেন তৃণমূল কংগ্রেসের এই প্রাক্তন মন্ত্রী। স্বাভাবিকভাবেই শুভেন্দু অধিকারীর এই আবেদনের পর এবার হাইকোর্টের পক্ষ থেকে কি বলা হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!