এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > প্রাকৃতিক দুর্যোগের সঙ্গেই এবার পানীয় জলের সমস্যায় পড়তে চলেছেন মহানগরবাসী

প্রাকৃতিক দুর্যোগের সঙ্গেই এবার পানীয় জলের সমস্যায় পড়তে চলেছেন মহানগরবাসী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একে দুদিন ধরে রাজ্যে চলবে প্রাকৃতিক দুর্যোগ, আজ ভোর বেলা থেকেই মহানগরের একাধিক স্থানে শুরু হয়েছে বিক্ষিপ্ত বৃষ্টি। জল জমেছে বেশ কিছু স্থানে। আর, এবার পানীয় জলের সংকটে পড়তে চলেছেন মহানগরবাসী। কলকাতা পুরসভার পক্ষ থেকে জানানো হয়েছে যে, আগামী বৃহস্পতিবার সকাল বেলার পর থেকে দক্ষিণ কলকাতার বিভিন্ন স্থানে পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে। আগামী শুক্রবার সকাল বেলা থেকে পরিস্থিতি আবার স্বাভাবিক হবে।

কলকাতা পুরসভার পক্ষ থেকে জানানো হয়েছে যে, আগামী বৃহস্পতিবার সকাল দশটার সময় জল দেবার পর থেকে দক্ষিণ কলকাতার বেহালা, মহেশতলা, বজবজ, টালিগঞ্জ, হাজরা, বালিগঞ্জ, গড়িয়াহাট, রাসবিহারী সহ বিস্তীর্ণ এলাকায় পানীয় জলের সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া কালীঘাট, চেতলা, রানিকুঠি, গরফা, দাসপাড়া, বাঁশদ্রোণী, গান্ধী ময়দান, সেনপল্লী, প্রফুল্ল পার্কের মতো বেশ কিছু এলাকায় বুস্টার পাম্পিং স্টেশন মেরামতের কাজ চালানো হবে। এ ছাড়া চলবে বহু এলাকায় পাইপলাইনের মেরামতি। এই সমস্ত স্থানে সেদিন জল সরবরাহ বন্ধ থাকবে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আগামী শুক্রবার সকাল থেকে আবার এই স্থানগুলিতে স্বাভাবিক জল পরিষেবা পাওয়া যাবে। গার্ডেনরিচ পাম্পিং স্টেশনের সংস্কারের কাজ চলবে। এর সঙ্গে চলবে আধুনিকীকরণ ও মেরামতির কাজ। এ কারণে আগামী বৃহস্পতিবার জল সরবরাহ বন্ধ থাকবে দক্ষিণ কলকাতার এই বিস্তীর্ণ এলাকায়। একারনে এই এলাকার বাসিন্দাদের আগে থেকেই বালতি, চৌবাচ্চা, ড্রাম ও অন্যান্য বড় পাত্রে জল সঞ্চয় করে রাখার নির্দেশ দেয়া হলো পুরসভার পক্ষ থেকে। অর্থাৎ প্রাকৃতিক দুর্যোগের পর জল সমস্যায় জর্জরিত হতে চলেছেন মহানগরবাসী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!