এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > প্রচারে বেড়িয়ে ভোটারকে উৎখাতের হুমকি হেভিওয়েট তৃণমূল প্রার্থীর, তীব্র অস্বস্তি শাসক শিবিরের

প্রচারে বেড়িয়ে ভোটারকে উৎখাতের হুমকি হেভিওয়েট তৃণমূল প্রার্থীর, তীব্র অস্বস্তি শাসক শিবিরের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – 8 দফা নির্বাচনের মধ্যে মাত্র তিন দফা সম্পন্ন হয়েছে। বাকি পাঁচ দফা এখনো বাকি। আর তাই রমরমিয়ে প্রচার চলছে রাজ্যের সবকটি দলের। কিন্তু প্রচারে বেরিয়ে নরমে গরমে প্রায় প্রত্যেক দলই একই কথা বলেছে- ভোটটা যেন তাঁদের ঝুলিতেই যায়। এই নিয়ে প্রায় প্রতিদিনই নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছে বিভিন্ন দল। কিন্তু এবার ভোটের প্রচারে বেরিয়ে বেফাঁস মন্তব্য করলেন রাজ্যের মন্ত্রী। জানা গেছে, ডাবগ্রাম-ফুলবাড়ী কেন্দ্রে তৃণমূল প্রার্থী গৌতম দে প্রচারে বেরিয়ে ভোট না দিলে রীতিমতো উৎখাত করার মতন হুমকি দিয়ে এলেন। আর এই নিয়ে শুরু হয়েছে তীব্র রাজনৈতিক সমালোচনা।

এদিন ডাবগ্রাম-ফুলবাড়ী কেন্দ্রে নিজের বিধানসভা এলাকায় তৃণমূল প্রার্থী গৌতম দে বাড়ি বাড়ি গিয়ে প্রচার চালাচ্ছিলেন। সেসময় একটি আশ্রমে গিয়ে সেখানকার মহারাজকে দেখে রীতিমতো উৎখাতের হুমকি দেন রাজ্যের মন্ত্রী। ইতিমধ্যে এই সম্পর্কিত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আগামী 17 ই এপ্রিল ভোট হতে চলেছে ডাবগ্রাম-ফুলবাড়ী কেন্দ্রে।

 সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরে তৃণমূল প্রার্থী তথা মন্ত্রী গৌতম দেব ডাবগ্রাম-ফুলবাড়ী বিধানসভা এলাকার ঠাকুরনগর রেলগেটে প্রচারে গিয়েছিলেন। সেখানেই তিনি এলাকার একজন মহারাজকে ডেকে পাল্টা বলেছেন, এখানে বিজেপি করলে থাকা যাবেনা। কারণ সরকারি জায়গায় থাকতে গেলে সরকার সাহায্য করবে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সেক্ষেত্রে রাজ্যের শাসক দল তৃণমূলের বিরোধিতা করলে কিন্তু ওই জায়গা থেকে মহারাজকে উৎখাত করা হবে। ভোটের মুখে ভোটারকে এভাবে উৎখাতের হুমকি দেওয়া নিয়ে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে। অস্বস্তিতে তৃণমূল শিবিরও। ইতিমধ্যে গেরুয়া শিবির এই ভিডিও নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে চলেছেন বলে জানা গিয়েছে।

 প্রসঙ্গত, সূত্রের খবর  নির্বাচন কমিশনের তরফ থেকেও এই ঘটনার বিস্তারিত রিপোর্ট জানতে চাওয়া হয়েছে। অন্যদিকে ঘটনা সামনে আসতেই তৃণমূল প্রার্থী গৌতম দেব জানান, তিনি ভোট চাইতে গিয়েছিলেন। কোন বিধিভঙ্গের কথা বলেননি বা কোনো হুমকিও কাউকে দেননি। তিনি জানিয়েছেন, একটি সরকারি জায়গা দখল করে ওই এলাকায় একটি আশ্রম চলে।

কিন্তু জানা যাচ্ছে, সেখানে বিজেপি এবং আরএসএস এর কাজকর্ম হয়। সরকারি জায়গায় থেকে কোন দলের ছত্রছায়ায় কাজ করা যায়না বলেই দাবী মন্ত্রীর। যাকে হুমকি দেওয়া হয়েছে সেই সুধাকৃষ্ণবাবু এ দিন জানান, তাঁকে ডেকে হঠাৎ করে তৃণমূলকে ভোট না দিলে উৎখাত হবার কথা বলেছেন মন্ত্রী গৌতম দেব। তবে তিনি স্বীকার করেছেন, তাঁর আশ্রমে রাজনৈতিক দলের বহু সদস্য আসেন এবং তিনি বারণ করলেও নানান আলাপ-আলোচনাচলে। 

ভোটের মুখে তৃণমূল প্রার্থী গৌতম দেবের এই ভিডিও সামনে আশায় জমে উঠেছে রাজনৈতিক কাজিয়া। আপাতত দেখার, নির্বাচন কমিশনের রিপোর্ট পাওয়ার পর গৌতম দেবের বিরুদ্ধে কোনো পদক্ষেপ গ্রহণ করা হয় কিনা! আর যদি তা হয় তাহলে তৃণমূল শিবিরের পক্ষে অন্যতম খারাপ ঘটনা হতে চলেছে বলে মত বিশেষজ্ঞদের।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!