এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার রাজ্য তোলপাড় করে “পরকীয়া প্রেম” তত্ত্ব ফাঁস করলেন মুকুল রায়, জেনে নিন!

এবার রাজ্য তোলপাড় করে “পরকীয়া প্রেম” তত্ত্ব ফাঁস করলেন মুকুল রায়, জেনে নিন!



নাগরিকত্ব সংশোধনী ইস্যু নিয়ে বর্তমানে বিজেপির বিরোধিতা করছে কংগ্রেস, সিপিএম এবং তৃণমূল। রাজনৈতিক প্রভাব থাকার কারণে শাসক দল হিসেবে তৃণমূল কংগ্রেস বেশি বেশি করে এই ব্যাপারে বিজেপির বিরুদ্ধে রাস্তায় নামছে। তবে বাম এবং কংগ্রেস ঐক্যবদ্ধ হয়ে তৃণমূল-বিজেপি একে অপরের দোসর বলে দুজনের বিরুদ্ধেই রাস্তায় নামতে শুরু করেছে।

আর তিন রাজনৈতিক দলের বিজেপি বিরোধী প্রচার রীতিমতো অস্বস্তিতে ফেলে দিয়েছে ভারতীয় জনতা পার্টিকে। একদিকে তৃণমূল এবং অপরদিকে বাম এবং কংগ্রেস এই নাগরিকত্ব সংশোধনী ইস্যুতে বিজেপির বিরোধিতা করায় স্বপক্ষে প্রচার করতে কিছুটা হলেও অপারগ ভারতীয় জনতা পার্টি। আর তিন রাজনৈতিক দল যখন বিজেপির বিরুদ্ধে প্রচার করছে, ঠিক তখনই এই ব্যাপারে মুখ খুলে তাদের “পরকীয়া প্রেম” তত্ত্ব ফাঁস করলেন বঙ্গ বিজেপির চাণক্য মুকুল রায়।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, শনিবার বাঁকুড়ার বরজোড়াতে নাগরিকত্ব আইনের সমর্থনে অভিনন্দন যাত্রায় অংশ নেন বিজেপির এই হেভিওয়েট নেতা। যেখানে মুকুল রায়ের পাশাপাশি উপস্থিত ছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। আর সেই মিছিল শেষে বাম-কংগ্রেস এবং তৃণমূলকে একযোগে কটাক্ষ করেন মুকুল রায়।

তিনি বলেন, “কংগ্রেস এবং সিপিএমের মধ্যে গোপন প্রেম চলছিল। একটু আড়ালে আবডালে। নাগরিকত্ব আইনের বিরোধিতা করতে গিয়ে সেই প্রেম এখন প্রকাশ্যে চলে এসেছে। সকলেই এখন একজোট হয়ে লড়াইয়ে নেমেছে।” পাশাপাশি এই পরকীয়া প্রেম তত্ত্বে তৃণমূলও জড়িত বলে অভিযোগ করেন মুকুল রায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!