এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > সংখ্যালঘু নেতার বাবার হাতে জোর করে তৃণমূলের পতাকা! তীব্র সংঘর্ষ থামাতে এলাকায় বিশাল বাহিনী

সংখ্যালঘু নেতার বাবার হাতে জোর করে তৃণমূলের পতাকা! তীব্র সংঘর্ষ থামাতে এলাকায় বিশাল বাহিনী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শাসকদলের বিরুদ্ধে দল ভাঙ্গানোর অভিযোগ বিরোধীদের দীর্ঘদিনের। বিভিন্ন সময় কখনও কংগ্রেস, কখনও বিজেপি, আবার কখনও বা সিপিএমের পক্ষ থেকে অভিযোগ করা হয়, তৃণমূল তাদের নেতাকর্মীদের জোর করে ভয় দেখিয়ে নিজেদের দলে যোগদান করিয়ে নিচ্ছে।

তবে বরাবরই তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগকে অস্বীকার করে দাবি করা হয়েছে, উন্নয়নের জন্যই সকলে তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন। কিন্তু এবার তৃণমূলের দলীয় পতাকা হাতে ধরিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ল উত্তর 24 পরগনা জেলার আমডাঙা থানার সাধনপুর গ্রাম পঞ্চায়েত এলাকার গজবন্দ গ্রামে। প্রসঙ্গত উল্লেখ্য, আব্বাস সিদ্দিকীর দল “আহালে সুন্নাতুল জামাতের” সমর্থক বলে পরিচিত শেখ মোকাদ্দেসের বাবা শাহাদাত হোসেন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন তাকে জব কার্ডের কাজ করানোর সময় তৃণমূলের সর্মথকরা দলীয় পতাকা হাতে ধরিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলে অভিযোগ। আর এরপরই গোটা ঘটনায় ব্যাপক সংঘর্ষের সৃষ্টি হয়। পরে পরিস্থিতি সামলাতে আমডাঙা থানার আইসি সহ বেশ কিছু পুলিশকর্মী এলাকায় এসে চারজনকে গ্রেপ্তার করে। বিশেষজ্ঞরা বলছেন, তৃণমূলের বিরুদ্ধে এই অভিযোগ নতুন কিছু নয়।

এর আগেও বিরোধী দল ভাঙ্গানো থেকে শুরু করে জোর করে নেতাকর্মীদের নিজেদের দিকে টেনে নেওয়া, এই অভিযোগ তুলে তৃণমূলের বিরুদ্ধে সরব হয়েছে ভারতীয় জনতা পার্টি। আর এবার যেভাবে জোর করে তৃণমূলের পতাকা হাতে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি তোলার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে, তাতে তৃণমূলের বিড়ম্বনা অনেকটাই বাড়ল বলে মনে করছে রাজনৈতিক মহল। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!