এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > পুলিশকে হুমকি দেওয়ায় পাল্টা আইনি সমস্যায় পড়লেন শুভেন্দু অধিকারী, সমালোচনা তুঙ্গে

পুলিশকে হুমকি দেওয়ায় পাল্টা আইনি সমস্যায় পড়লেন শুভেন্দু অধিকারী, সমালোচনা তুঙ্গে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল প্রকাশ্য সভা থেকে পুলিশের বিরুদ্ধে একের পর এক হুমকি এবং হুঁশিয়ারি দিয়ে কার্যত এবার আইনি বিপর্যয়ের মুখে পড়লেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের পরবর্তী কালে রাজনৈতিক হিংসা নিয়ে সরব হয়েছেন বিরোধী দলনেতা। সেখান থেকেই পুলিশের নিষ্ক্রিয়তা এবং বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে বিজেপির কার্যকর্তাদের গ্রেফতার নিয়ে সরব হন  শুভেন্দু অধিকারী। সোমবার তমলুকের নিমতৌড়ি থেকে পুলিশ প্রশাসনকে একের পর এক হুমকি ও হুঁশিয়ারি দেন আর তার জেরেই এবার বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে একাধিক অভিযোগে মামলা দায়ের করল পুলিশ।

সোমবার তমলুকের নিমতৌড়িতে এসপি অফিসের সামনে একটি বিক্ষোভ এবং ডেপুটেশন কর্মসূচিতে অংশগ্রহণ করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবং সেখানে প্রকাশ্য সভা থেকে পুলিশের নিচু তলা থেকে উঁচু তলা পর্যন্ত সমস্ত কর্মীদের হুমকি ও হুঁশিয়ারি দেন র্মুহুর্মুহু। এমনকি রাজ্য সরকারের কথা শুনলে পুলিশ কর্মচারীদের বদলি অন্যত্র হবে বলেও জানান শুভেন্দু অধিকারী। পাশাপাশি কেন্দ্রীয় সরকার তাঁদের হাতে রয়েছে বলে দাবি করেন বিরোধী দলনেতা। খুব স্বাভাবিকভাবেই শুভেন্দু অধিকারীর এই দাবিগুলি নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে। আর তার জেরেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে এবার স্বতঃপ্রণোদিত হয়ে মামলা দায়ের করল তমলুক থানার পুলিশ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কার্যত শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সরকারি কাজে বাধা, করোনার বিধি নিষেধ উপেক্ষা করে জমায়েত, পুলিশের ফোনে আড়িপাতাসহ একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার এসপি অফিসের সামনে বিক্ষোভ সমাবেশ থেকে শুভেন্দু অধিকারী তমলুকের এসপিকে উল্লেখ করে ব্যাপক হুমকি দেন। পাশাপাশি তাঁর কাছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিস থেকে যারা ফোন করেন, তাঁদের কল রেকর্ড রয়েছে বলে জানান। খুব স্বাভাবিকভাবেই এখান থেকে তাঁর বিরুদ্ধে ফোনে আড়িপাতার অভিযোগ দায়ের করা হয়।

আপাতত শুভেন্দু অধিকারীর পক্ষ থেকে এই নিয়ে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। একই সাথে শুভেন্দু অধিকারী যে নতুন করে পুলিশের বিরুদ্ধে হুমকি এবং হুঁশিয়ারি দিয়ে আইনি সমস্যায় জড়ালেন, তা নিয়ে একমত বিশেষজ্ঞরা। অন্যদিকে গেরুয়া শিবিরের পক্ষ থেকে শুভেন্দু অধিকারীর এই বক্তব্য কতটা সমর্থন করা হবে, এটা নিয়ে রাজনৈতিক মহলে চলছে তীব্র চাপানউতোর। আপাতত এই ঘটনা যে নতুন করে বিতর্ক সৃষ্টি করলো, তা নিয়ে কোন সন্দেহ নেই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!