এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ভোটের আগে মুখ্যমন্ত্রীকে নিয়ে বিস্ফোরক অভিযোগ মুকুল রায়ের

ভোটের আগে মুখ্যমন্ত্রীকে নিয়ে বিস্ফোরক অভিযোগ মুকুল রায়ের



তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করার পর থেকেই “পুলিশ প্রশাসনের সাহায্য নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষমতায় টিকে আছেন” বলে বিভিন্ন সভা থেকে অভিযোগ করতে দেখা গেছে বঙ্গ রাজনীতির চাণক্য তথা বিজেপি নেতা মুকুল রায়কে। এমনকি লোকসভা নির্বাচনের দামামা বাজবার পরই বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী প্রচারে গিয়ে পুলিশ প্রশাসনের একাংশের বিরুদ্ধে তোপ দাগতেও দেখা গেছে এই বিজেপি নেতাকে।

শুধু তাই নয়, কিছু কিছু লোকসভা কেন্দ্রের পুলিশ সুপার এবং রিটার্নিং অফিসারের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে নির্বাচন কমিশনের কাছে তাদের নামের তালিকা জমা দিতে দেখা গেছে গেরুয়া শিবিরকে। আর এবার পূর্ব বর্ধমানের পুলিশ সুপারের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে রাজ্য রাজনীতিতে শোরগোল তুলে দিলেন বিজেপি নেতা মুকুল রায়।

সূত্রের খবর, বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পরেশ চন্দ্র দাসের সমর্থনে শুক্রবার জামালপুর একটি নির্বাচনী প্রচার সভায় উপস্থিত হয়ে রাজ্যের এই হেভিওয়েট বিজেপি নেতা শাসক দল তৃণমূল কংগ্রেস এবং পুলিশ প্রশাসনের একাংশের বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ শানান।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তিনি বলেন, “পূর্ব বর্ধমানে যেদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শো করেছিলেন, সেদিন হেলিপ্যাডে হেলিকপ্টারের দরজা বন্ধ করে পুলিশ সুপার এবং মমতা ব্যানার্জির মধ্যে বৈঠক হয়েছিল। আর সেখানেই এই জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়ের সঙ্গে রিগিংয়ের ব্যাপারে পরিকল্পনা করা হয়েছিল।” আর প্রাক্তন তৃণমূল নেতা তথা বর্তমান বিজেপি নেতা মুকুল রায়ের এই মন্তব্যকে ঘিরেই এবার তীব্র শোরগোল পড়ে গিয়েছে রাজ্যজুড়ে।

আর এখানেই বিজেপির তরফে দাবি করা হচ্ছে, মুকুলবাবুর এই অভিযোগ কিছুটা হলেও সত্যি। শাসকদল চাপে পড়ে এখন পুলিশ প্রশাসনকে সঙ্গে নিয়ে ভোট করতে চাইছে।” কিন্তু বিজেপি এবং মুকুল রায় এই দাবি করলেও এহেন ঘটনার সত্যতা মানতে নারাজ ঘাসফুল শিবির। সব মিলিয়ে এবার পুলিশ সুপারের সঙ্গে একান্তে আলোচনা করে ভোটের দিন রিগিংয়ের ছক কষছেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে বিজেপি নেতা মুকুল রায়ের বিস্ফোরক মন্তব্যে চাঞ্চল্যের সৃষ্টি হল এরাজ্যে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!