এখন পড়ছেন
হোম > জাতীয় > সবং নির্বাচনে বিজেপির ফলাফল নিয়ে মুখ খুললেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

সবং নির্বাচনে বিজেপির ফলাফল নিয়ে মুখ খুললেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী



মোট ২৯৪টি আসনের একটি কেন্দ্রে উপনির্বাচন, আর সেখানে ভোট বাড়লেও আখেরে তৃতীয় স্থান নিয়ে সন্তুষ্ট হয়েছে বিজেপিকে। আর তাতেই অভিনন্দন বার্তা চলে এল স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের কাছ থেকে। কোনো আসনে তৃতীয় হওয়ায় পর প্রধানমন্ত্রী এই ভাবে মুখ খুলেছেন এমন নজির সাম্প্রতিক অতীতে কেউ বিশেষ মনে করতে পারছেন না। প্রসঙ্গত গতকাল নিজের টুইটারে প্রধানমন্ত্রী লেখেন, সবংয়ে বিজেপির উল্লেখযোগ্য ভোটবৃদ্ধিতে আমি খুশি, সমর্থনের জন্য মানুষকে ধন্যবাদ। পশ্চিমবঙ্গের সেবায় বিজেপি কোন ত্রুটি রাখবে না, আমাদের কর্মীদের জন্য অকুণ্ঠ প্রশংসা।
একই সুর বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের টুইটার-বার্তাতেও, জনবিরোধী তৃণমূল এবং পশ্চিমবঙ্গকে যারা ধ্বংস করেছে, সেই বামেদের বিকল্প হিসাবে বিজেপি দ্রুত উঠে আসছে। বাংলার মানুষের জন্য আমরা কাজ করব, আমাদের কর্মীদের প্রশংসা প্রাপ্য। কংগ্রেস আশা করি এবার আর নৈতিক জয় দাবী করবে না! হিমাচল ও গুজরাতের পরে উত্তরপ্রদেশ, অরুণাচল ও পশ্চিমবঙ্গের মানুষও ওদের প্রত্যাখান করেছে।
গুজরাত ও হিমাচল এর পরে এখন দুই বাম শাসিত রাজ্য কেরল ও ত্রিপুরা এবং এ দিকে ‘এ বার লক্ষ বাংলা’ বলে বিশেষ নজর বিজেপির। কিন্তু সেই লক্ষ্যের সঙ্গে সবং এর তৃতীয় বিশেষ সংযোগ কত দূর আছে তা নিয়ে প্রশ্ন তুলে রাজ্য বিজেপির এক নেতার কথায়, জয় পরের কথা। এতদিন দ্বিতীয় হয়ে উচ্ছ্বাস দেখাতাম আর এখন তৃতীয় হয়েও উল্লসিত হচ্ছি! দলের অন্য একাংশর আবার পাল্টা যুক্তি, সবংয়ে চিরকালের আড়াই – তিন শতাংশ থেকে বিজেপি এবার ১৮%-এ পৌঁছেছে, সেটাও কম তাৎপর্যপূর্ণ নয়। আর কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্ব যেখানে সামান্য তহবিল দিয়েও সাহায্য করেননি সেখানে মোদী -অমিত শাহদের মন্তব্য কর্মীদের উৎসাহ বাড়াবে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!