এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দেশের প্রধানমন্ত্রীকে মানছেন না-তবে পাকিস্তানের প্রধানমন্ত্রীকে নিয়ে তার বড্ড গর্ব – মমতাকে তোপ মোদির

দেশের প্রধানমন্ত্রীকে মানছেন না-তবে পাকিস্তানের প্রধানমন্ত্রীকে নিয়ে তার বড্ড গর্ব – মমতাকে তোপ মোদির



বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিনে তাঁকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে বাঁকুড়ার মাটিতে দাঁড়িয়ে একের পর এক ইস্যুতে এবার রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বস্তুত যখন বিজেপির পক্ষ থেকে বার বাংলার উপর বাড়তি নজর দেওয়া হয়েছে, ঠিক তখনই বিজেপি এবং প্রধানমন্ত্রীর বিরুদ্ধে একের পর এক নির্বাচনী জনসভা থেকে কড়া ভাষায় আক্রমণ শানাতে দেখা যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়কে।

আর এদিন বাঁকুড়ার কমলাডাঙ্গার প্রচার মঞ্চ থেকে এই ইস্যুতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগে নরেন্দ্র মোদী বলেন, “দিদি অসহায় বোধ করতে থাকায় আমায় পাথর, থাপ্পরের কথা বলছেন। আমি গালিগালাজ হজম করতে অভ্যস্ত। কিন্তু দিদি আরও ভয়ানক কাজ করছেন। উনি সংবিধানকে মানছেন না, দেশের প্রধানমন্ত্রীকে মানছেন না, কিন্তু পাকিস্তানের প্রধানমন্ত্রীকে নিয়ে ওনার বড্ড গর্ব।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, পুলওয়ামা কাণ্ডের পর ভারতের পক্ষ থেকে পাকিস্তানের মাটিতে আঘাত আনা হয়েছে বলে ভারত সরকারের পক্ষ থেকে দাবি করা হলেও তৃনমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভারত সরকারের এহেন দাবীর পেছনে আদৌ কতটা সত্যতা রয়েছে তা নিয়ে প্রশ্ন তোলেন।আর এতে কিছুটা হলেও বাড়তি অক্সিজেন পায় পাকিস্তান। আর এদিন সেই কথা তুলে ধরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিয়ে বাংলায় তৃণমূলের বিরুদ্ধে হাওয়া তুলতে চাইলেন প্রধানমন্ত্রী বলে মনে করছে বিশেষজ্ঞ মহলের একাংশ।

পাশাপাশি সম্প্রতি ফনি নিয়ে ফোন বার্তার প্রসঙ্গ তুলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অহংকারের অভিযোগ করেন প্রধানমন্ত্রী।পাশাপাশি বাংলায় অনুন্নয়নের প্রসঙ্গে তৃণমূল নেত্রীকে কটাক্ষ করে নরেন্দ্র মোদী বলেন, “তৃণমূল সরকারের আমলে চাষী, শিক্ষক সকলেই চিন্তিত। 100 দিনের কাজে তোলাবাজি চলছে। বাংলায় ঈশ্বরের পুজোতেও মানুষ ভয়ে, আতঙ্কে রয়েছেন। মমতা দিদি শুধু তার ভাইপো আর তোলাবাজি নিয়েই ব্যস্ত।” সব মিলিয়ে বাঁকুড়ার নির্বাচনী জনসভা থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস সম্পর্কে বিস্ফোরক অভিযোগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!