এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার প্রধানমন্ত্রীর বিরুদ্ধে পথে নামার হুঁশিয়ারি স্বয়ং মোদীর ভাইয়ের, জেনে নিন বিস্তারিত

এবার প্রধানমন্ত্রীর বিরুদ্ধে পথে নামার হুঁশিয়ারি স্বয়ং মোদীর ভাইয়ের, জেনে নিন বিস্তারিত



কথায় আছে, ঘরশত্রু বিভীষণ। আর এই কথাই যেন সত্য হতে শুরু করল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য। কেন্দ্রের একাধিক সিদ্ধান্তের বিরুদ্ধে মাঝেমধ্যেই ‌পথে নামতে দেখা যায় বিরোধী রাজনৈতিক দলগুলোকে। কিন্তু এবার নিজের দাদা তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে পথে নামতে চলেছেন তারই ভাই প্রহ্লাদভাই মোদী।

সূত্রের খবর, প্রধানমন্ত্রীর ভাই অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলার্স ফেডারেশনের সভাপতি। এদিন তিনি তার এই সংস্থার পক্ষ থেকে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে পথে নামার হুঁশিয়ারি দিয়েছেন। জানা গেছে, রেশন ডিলারের মাধ্যমে চাল, গম এবং চিনি বন্টনের ব্যাবস্থা তুলে দিয়ে সরাসরি গ্রাহকদের অ্যাকাউন্টে টাকা দেওয়া নিয়ে কেন্দ্রের সিদ্ধান্তের বিরুদ্ধে একপ্রকার নিজের দাদা তথা প্রধানমন্ত্রীর বিরুদ্ধে পথে নামছেন এই সংগঠনের সভাপতি। কিন্তু এক পরিবারে থেকে নিজের ভাইয়ের বিরুদ্ধে কেন পথে নামতে চলেছেন তিনি?


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে নরেন্দ্র মোদির ভাই প্রহ্লাদ ভাই মোদি বলেন, “দেশ থেকে রেশন ব্যবস্থা উঠে গেলে প্রায় সাড়ে পাঁচ লক্ষ ডিলারের সংসার চলবে কি করে! তাদের পরিবারগুলোকে কে দেখবে! তাই কেন্দ্রের এই নীতির বিরুদ্ধে আমাদের আন্দোলন আরও জোরদার হবে।”

কিন্তু যেখানে তার ভাই প্রধানমন্ত্রী, সেখানে পরোক্ষে এই আন্দোলন করতে গিয়ে তিনি কি তাঁর ভাইয়ের বিরুদ্ধেই সুর চড়াচ্ছেন না! এদিন এই প্রসঙ্গে নরেন্দ্র মোদির ভাই বলেন, “রক্তের সম্পর্ক রয়েছে ঠিকই। কিন্তু পারিবারিক কোনো যোগাযোগ নেই।”

বস্তুত, ইতিমধ্যেই কেন্দ্রের বিরুদ্ধে সরব হয়ে এই নীতি মানা হবে না বলে জানিয়ে দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার কেন্দ্রের ঘোষিত নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাই প্রহ্লাদভাই মোদি প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই পথে নামায় জাতীয় রাজনীতিতে তীব্র শোরগোল তৈরি হল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!