এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ‘পিঁপড়ের মতো লুঙ্গিবাহিনী’ বলে মেরে ফেলার হুমকি বিজেপি নেতার, ফের বিতর্ক

‘পিঁপড়ের মতো লুঙ্গিবাহিনী’ বলে মেরে ফেলার হুমকি বিজেপি নেতার, ফের বিতর্ক



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল ডায়মন্ড হারবারে বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডার কনভয়ে হামলার ঘটনায় রাজ্যজুড়ে শোরগোল পড়ে যায়। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানায় বিজেপি। হাওড়ায় ডিএম বাংলোর সামনে কুশপুতুল পোড়ানো হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এরপর বিজেপি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির বাইরে কালি ছেটানো হয়েছে বলে বিজেপির প্রতি তৃণমূল অভিযোগ করেছে। আজ সকালে সল্টলেকে চায় পে চর্চা অনুষ্ঠান ও গৃহ অভিযানে গিয়ে রাজ্যের শাসক দল তৃণমূল সম্পর্কে একাধিক অভিযোগ ও তীক্ষ্ণ বক্তব্য রাখলেন বিজেপি নেতা সায়ন্তন বসু।

তৃণমূল আশ্রিত সমাজবিরোধীরাই যে গতকাল এই হামলা ঘটিয়েছে, এমন অভিযোগ বিজেপি বারবার করেছে। আজ সকালে বিজেপি নেতা সায়ন্তন বসু হুংকার দিয়ে জানালেন যে, পশ্চিমবঙ্গের বাইরে তৃণমূল নেতাদের বের হওয়া কঠিন হয়ে গেল। সেইসঙ্গে, তৃণমূল নেতাদের তিনি ‘ পিঁপড়ের মতো লুঙ্গিবাহিনী’ বলে মেরে ফেলার হুঁশিয়ারি দিলেন। তাঁর এই বক্তব্যে যথেষ্ট বিতর্ক ছড়ালো রাজ্যের রাজনীতি মহলে। ডায়মন্ড হারবারে বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডার গাড়িতে হামলার পর থেকেই রাজ্যজুড়ে প্রতিবাদে নেমেছে বিজেপি। স্থানে স্থানে চলছে অবরোধ, মিছিল। বিজেপি নেতা মুকুল রায় রাজ্যে রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়েছেন।

আপনার মতামত জানান -

আজ চায়ে পে চর্চার অনুষ্ঠান থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি জানিয়েছেন যে, এই ন্যাক্কার জনক ঘটনায় সারা দেশজুড়ে মানুষ এর প্রতিবাদ জানিয়ে এর জবার দেবেন। জে পি নাড্ডার উপর নোংরা ভাষায় কথা বলার জন্য তিনি অভিযোগ করেছেন যে, মুখ্যমন্ত্রী পশ্চিমবঙ্গতে অপসংস্কৃতি তৈরি করছেন। তিনি জানিয়েছেন যে, এই হামলার ঘটনার বদলা নেবে বিজেপি।

বিজেপি নেতা সায়ন্তন বসু শাসকদল তৃণমূল নেতাদের ইঁদুরের গর্তে লুকিয়ে রাখার হুমকি দিলেন। এদিকে তৃণমূল সরকার আজ থেকে বঙ্গভূমি কর্মসূচির সূচনা করেছে। এই কর্মসূচি প্রসঙ্গে বিজেপি নেতা সায়ন্তন বসু তৃণমূল কংগ্রেসকে চালচোর বলে কটাক্ষ করলেন। তৃণমূলের এই সমস্ত কর্মসূচি থেকে রাজ্যের মানুষকে সতর্ক থাকার অনুরোধ জানালেন তিনি। গতকাল নাড্ডার কনভয়তে হামলার ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

https://www.youtube.com/watch?v=Ehewx1TYHk0

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!