এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > ফের হাতির হানায় মৃত্যু পশ্চিম মেদিনীপুরের গোয়ালডিহিতে, নতুন করে বিতর্ক শুরু বনদপ্তরে

ফের হাতির হানায় মৃত্যু পশ্চিম মেদিনীপুরের গোয়ালডিহিতে, নতুন করে বিতর্ক শুরু বনদপ্তরে



কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর:- বর্ষবরণের সন্ধ্যেয় হাতি তাড়াতে গিয়ে মৃত্যু হল একজনের। ঘটনাটি শালবনী থানার অন্তর্গত গোয়ালডিহিতে। জানা গিয়েছে, শালবনী থানার গোয়ালডিহি সংলগ্ন পাথরকুমকুমি রেঞ্জে বেশ কয়েকদিন ধরেই ২০ থেকে ২৫ টি হাতির একটি দল রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সেই হাতির দল দেখতেই মাঠে ভিড় জমায় উৎসুক গ্রামবাসীরা।

সে সময়ই উত্তম সিং (৩০) নামে এক ব্যক্তি এক উন্মত্ত হাতির সামনে পড়ে যান ও আক্রান্ত হন। আক্রান্ত অবস্থায় তাঁকে মেদিনীপুর মেডিকেলে আনা হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে। স্থানীয়দের দাবি, মৃত ব্যক্তি হাতি তাড়ানোর কাজে ব্যবহৃত হুলাপার্টির কাজের সঙ্গে যুক্ত।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যদিও এ দাবি অস্বীকার করেছে বনদপ্তরের আধিকারিক রবীন্দ্রনাথ সাহা। তাঁর দাবি, মৃত ব্যক্তি হুলাপার্টির কাজের সঙ্গে যুক্ত নন, তিনি নিছকই একজন গ্রামবাসী। জানা গিয়েছে, মৃত ব্যক্তির বাড়ি শালবনী থানার জারাতে।

উল্লেখ্য, সাম্প্রতিক অতীতে প্রশাসনিক বৈঠক থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাতির হানায় মৃত্যু নিয়ে কড়া ধমক দেন বনদপ্তরকে। এদিনের ঘটনায় ফের প্রশ্নের মুখে পশ্চিম মেদিনীপুর বনদপ্তর – ক্রমশ উদ্বেগ বাড়ছে স্থানীয় অধিবাসীদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!