এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আমাদের খবরকে মান্যতা দিয়ে পে-কমিশন নিয়ে বড় ঘোষণা শুভেন্দু অধিকারীর

আমাদের খবরকে মান্যতা দিয়ে পে-কমিশন নিয়ে বড় ঘোষণা শুভেন্দু অধিকারীর



প্রিয় বন্ধু মিডিয়া এক্সক্লুসিভ – রাজ্যের লক্ষ লক্ষ সরকারি কর্মচারী ও শিক্ষক চাতক পাখির মত যে খবরটির দিকে বিগত প্রায় চার বছর ধরে বসে আছেন – তা হল, কবে রাজ্য সরকার ঘোষণা করবে ষষ্ঠ পে কমিশন। সম্প্রতি, এই প্রসঙ্গে বিভিন্ন খবর বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হয় – যা নিয়ে আমাদের বহু পাঠক প্রশ্ন করেছিলেন, আমরা কেন এই নিয়ে কোনো খবর প্রকাশ করছি না? তাঁদের কাছে আমাদের একটাই উত্তর ছিল, আমাদের ট্যাগ লাইনই হল – ‘প্রিয় বন্ধু বাংলা, সত্যের সন্ধানে সর্বদা’।

একটি ছোট মিডিয়া হাউস হিসাবে অত্যন্ত প্রতিকূলতার বিরুদ্ধে প্রতিনিয়ত লড়াই করে আমাদের এগোতে হচ্ছে। কিন্তু, সেই লড়াইয়ের মূলমন্ত্রই হল – ‘সততা’। ‘সস্তা জনপ্রিয়তার’ পাওয়ার জন্য আমরা এমন কোনো সংবাদ প্রকাশ করব না, যে খবরের কোনো ভিত্তি নেই। বিশেষ করে পে-কমিশনের মত অত্যন্ত সংবেদনশীল যে খবর, যার সঙ্গে সরকারি, আধা-সরকারি, সরকারি অনুদান প্রাপ্ত কর্মচারী, শিক্ষক ও তাঁদের পরিবারবর্গ ধরলে প্রায় ৫০-৬০ লক্ষ মানুষের স্বার্থ জড়িয়ে আছে।

তার সঙ্গে সঙ্গে অত্যন্ত প্রত্যয়ের সঙ্গে আমরা জানিয়েছিলাম, এই সংক্রান্ত কোনো খবর সত্যিই থাকলে – সেটা আমরাই আপনাদের সামনে সবার আগে নিয়ে আসব। সেই হিসাবে, অত্যন্ত বিনয়ের সঙ্গে আপনাদের জানাচ্ছি, পশ্চিমবঙ্গের কোনো মিডিয়া হাউস যা পারে নি, আমরা সেটাই করেছিলাম। গতকালই প্রকাশিত এক প্রতিবেদনে আপনাদের জানিয়ে দিয়েছিলাম (প্রিয় বন্ধু বাংলা, ৩০ শে আগস্ট – ব্রেকিং নিউজ – পে-কমিশনের রিপোর্ট কবে? ঘোষণা হতে পারে আগামীকাল), আজ রাজ্যের গুরুত্বপূর্ণ মন্ত্রী শুভেন্দু অধিকারী এই বিষয়ে ঘোষণা করতে চলেছেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সেই প্রতিবেনদনেই আমরা স্পষ্ট জানিয়েছিলাম সেপ্টেম্বরের মাঝামাঝি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক বড় সম্মেলনে পে-কমিশন নিয়ে ঘোষণা করতে পারেন বলে আজ ঘোষণা করবেন শুভেন্দুবাবু। আর বাস্তবেও দেখা গেল আজ শুভেন্দুবাবু স্পষ্ট ঘোষণা করে দিলেন আগামী ১৩ ই সেপ্টেম্বর, বিকেল ৪ টের সময় মুখ্যমন্ত্রী পে-কমিশন নিয়ে ঘোষণা করতে চলেছেন। অর্থাৎ তার আগেই জমা পরে যাবে পে-কমিশনের রিপোর্ট। ঠিক কি বলেছেন শুভেন্দুবাবু?

এই প্রসঙ্গে এই মুহূর্তে রাজ্যের সরকারি কর্মচারী আন্দোলনের অন্যতম পথিকৃৎ ও শীর্ষনেতা – সরকারি কর্মচারী পরিষদের রাজ্য আহ্বায়ক দেবাশীষ শীলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তাহলে আমি যা বলেছিলাম তাই তো মিলে গেল শেষপর্যন্ত? সেপ্টেম্বরের মাঝামাঝিই পে-কমিশন ঘোষণা হচ্ছে তাহলে! তবে, এই সরকার বঞ্চনা করে করে সরকারি কর্মচারীদের আস্থা হারিয়েছে, তাই না আঁচালে বিশ্বাস নেই। আমরা এই নিয়ে যৌথ সংগ্রামী মঞ্চের তরফে আগামী ৩ তারিখে এই নিয়ে ভবিষ্যৎ কর্মসূচি জানিয়ে সাংবাদিক বৈঠক করতে চলেছি।

এই প্রসঙ্গে ঠিক কি বলেছেন শুভেন্দুবাবু? দেখে নিন নীচের ভিডিওতে –

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!