এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > প্রার্থী ঘোষণা হতেই কাজ শুরু, অভিনব দেওয়াল লিখনে হাত লাগালেন অতীন!

প্রার্থী ঘোষণা হতেই কাজ শুরু, অভিনব দেওয়াল লিখনে হাত লাগালেন অতীন!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –শুধুমাত্র প্রার্থী তালিকা ঘোষণার অপেক্ষায় ছিল। আর তার নাম ঘোষণা হতে না হতেই এবার মাঠে নেমে পড়লেন কাশিপুর- বেলগাছিয়া কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অতীন ঘোষ। “উড়ছে আবির দেখবি আয়, বাংলা নিজের মেয়েকেই চায়” এই স্লোগানের মধ্যে দিয়ে নিজের প্রচার শুরু করে দিলেন তিনি। স্বাভাবিক ভাবেই পোড়খাওয়া রাজনীতিবিদ হিসেবে পরিচিত অতীন ঘোষ প্রার্থী তালিকায় নিজের নাম ঘোষণা হতে না হতেই যেভাবে ময়দানে নেমে পড়লেন, তাতে তিনি যে বিরোধী দলকে একচুলও জায়গা ছাড়বেন না, তা কার্যত পরিষ্কার বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

বলা বাহুল্য, শুক্রবার রাজ্যের 291 টি বিধানসভা কেন্দ্রের প্রার্থী তালিকা ঘোষণা করেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই কাশিপুর বেলগাছিয়া বিধানসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হিসেবে কলকাতা পৌরসভার প্রশাসক মন্ডলীর সদস্য অতীন ঘোষের নাম ঘোষণা করেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য, কলকাতা পৌরসভার মেয়র পরিষদের দায়িত্বে ছিলেন এই অতীনবাবু। আর এবার একেবারে বিধায়ক পদে তাকে প্রতিদ্বন্দ্বীতা করার সুযোগ করে দিলেন তৃণমূল নেত্রী।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন অতীন ঘোষ প্রার্থী তালিকায় নিজের নাম ঘোষণা হতেই ময়দানে নেমে পড়েন। তৃণমূলের বিধানসভা নির্বাচনে এবারের স্লোগান, “বাংলা নিজের মেয়েকেই চায়।” আর সেই শ্লোগানেই তুলিতে হাত লাগাতে দেখা যায় এই তৃণমূল প্রার্থীকে। যার ফলে তৃণমূল প্রার্থীরা যে এবার পুরোদস্তুর ময়দানে নেমে পড়বে, তা বলাই যায়। সব মিলিয়ে প্রচারে প্রচারে নেমে অতীন ঘোষ নিজের জয় নিশ্চিত করতে কতটা সক্ষম হন, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!