এখন পড়ছেন
হোম > অন্যান্য > পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার জনপ্রিয় বলিউড অভিনেত্রীর স্বামী

পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার জনপ্রিয় বলিউড অভিনেত্রীর স্বামী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হল জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে, পেশায় যিনি ব্যবসায়ী। গতকাল রাতে মুম্বাই পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত থাকার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, তাঁর বিরুদ্ধে যথেষ্ট রকম তথ্য প্রমাণ আছে তাদের কাছে, এ কারণেই গ্রেপ্তার করা হয়েছে রাজ কুন্দ্রাকে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফির ছবি বানাতেন, তারপর বিভিন্ন অ্যাপের মাধ্যমে এই ছবিগুলি ছড়িয়ে দিতেন। গত ফেব্রুয়ারি মাসে তাঁর বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের করা হয়েছিল। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা ঘটনার তদন্তে নামে। মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই মামলায় মূল ষড়যন্ত্রকারী হলেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, গত ২০০৯ সালে অভিনেত্রী শিল্পা শেঠির সঙ্গে বিবাহ হয়েছিল ব্যবসায়ী রাজ কুন্দ্রার। গত ২০১২ সালে তাদের প্রথম সন্তানের জন্ম। যার নাম হল ভিয়ান। আবার গত ২০২০ সালে তাঁদের প্রথম কন্যা সন্তানের জন্ম, যার নাম সামিসা। দীর্ঘদিন ধরে সিনেমা জগতে অবশ্য তেমনএকটা আনাগোনা দেখা যাচ্ছেনা শিল্পা শেঠির। তবে, সম্প্রতি তাঁর নতুন ছবি হাঙ্গামা ২ মুক্তি পেতে চলেছে। তাই বহুদিন পর আবার তাঁর পদার্পণ সিনেমা জগতে। এই অবস্থায় গতকাল রাতে তাঁর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। তবে, তাঁর স্বামীর বিরুদ্ধে এটাই প্রথম অভিযোগ নয়। এর পূর্বে ম্যাচ গড়াপেটাতে অভিযুক্ত ছিলেন তিনি।

গত ২০১৩ সালে ম্যাচ গড়াপেটার অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এ সময় তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। আইপিএলে ম্যাচ গড়াপেটার অভিযোগে রাজস্থান রয়্যালসকে দু’বছরের জন্য সাসপেন্ড করা হয়েছিল। এরপর সম্প্রতি রাজস্থান রয়্যালস আবার আইপিএলের সঙ্গে যুক্ত হয়েছে। কিন্তু তেমন একটা আনাগোনা আর দেখা যায় না রাজ কুন্দ্রার। অন্যদিকে, তাঁর বিরুদ্ধে ওঠা পর্নোগ্রাফির ছবি বানাবার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন রাজ কুন্দ্রা। নিজের জামিনের জন্য তিনি আবেদন জানিয়েছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!