এখন পড়ছেন
হোম > রাজ্য > দুর্নীতি ও বেনিয়মের অভিযোগে নিজেদের পঞ্চায়েতের তালা ঝোলালো তৃণমূল

দুর্নীতি ও বেনিয়মের অভিযোগে নিজেদের পঞ্চায়েতের তালা ঝোলালো তৃণমূল

Priyo Bandhu Media


চাষের ক্ষতিপূরণ, প্রধানমন্ত্রী আবাস যোজনাসহ একাধিক প্রকল্পে বিনিয়মের অভিযোগ তুলে পঞ্চায়েতের বিরুদ্ধে আন্দোলনে নেমেছে তৃনমূল।ঘটনাটি ঘটেছে নারায়নগড়ের কুনারপুর পঞ্চায়েতে।
দলীয় সূত্রে খবর মঙ্গলবার একাধিক তৃনমূল কর্মী-সমর্থকসহ স্থানীয়রা পঞ্চায়েতে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ নিয়ে বিক্ষোভ চালায় ,তালা বন্ধ করে রাখা হয় পঞ্চায়েত অফিস। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি আয়ত্তে এসেছে।

তৃনমূলের পঞ্চায়েতে দলের কর্মীদের একাধিক অভিযোগ নিয়ে তৃনমূল শিবির মুখ খুলতে নারাজ । যদিও আন্দোলনকারীদের দাবি , প্রধানমন্ত্রী আবাস যোজনা , বোল্ডারের কাজ, গাছ বিক্রি, মোরাম , চাষের ক্ষতিপূরনসহ উপভোক্তাদের টাকা নিয়ে দুর্নীতি এইরকম একাধিক বেনিয়ম হয়েছে। বহু বার দলীয় নেতৃত্বকে জানানো হলেও কোনো সুরাহা হয়নি ।উপযুক্ত ব্যবস্থার দাবিতে এই আন্দোলন। এ বিষয়ে জানতে চাওয়া হলে বিডিও মানিক সিংহ মহাপাত্র বলেন, জেলার মিটিংয়ে মেদিনীপুরে ছিলাম।খোঁজ নিয়ে দেখতে হবে। এই পঞ্চায়েতের উপপ্রধান সুধীরচন্দ্র সিং এই ঘটনার সত্যতা অস্বীকার করেছেন । যদি তৃনমূল কংগ্রেসের ব্লক সভাপতি মিহির চন্দ , আশ্বাস দিয়েছেন, প্রধানের সাথে এ বিষয়ে আলোচনা করে সমস্ত অভিযোগ খতিয়ে দেখা হবে। যাঁরা চাষের ক্ষতিপূরনের জন্য আবেদন করেছেন, সবাইকে গুরুত্ব দিতে হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!