এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > পঞ্চায়েতে গন্ডগোলের জেরে বিক্ষুব্ধ তৃণমূলীদের হাতে মার খেয়ে গুরুতর জখম তৃণমূল নেতার ছেলে

পঞ্চায়েতে গন্ডগোলের জেরে বিক্ষুব্ধ তৃণমূলীদের হাতে মার খেয়ে গুরুতর জখম তৃণমূল নেতার ছেলে



শাসক বিরোধী সংঘর্ষ নয়,পঞ্চায়েতের আগে হোক বা পরে সবসময় জেলায় জেলায় তৃনমূল বনাম তৃনমূলের লড়াইয়ের খবরে চরম অস্বস্তিতে পড়তে হয়েছিল রাজ্যের শাসক শিবিরকে। আর সেই লড়াইয়ের মাত্রা আরও বৃদ্ধি পায় যখন দলের টিকিট না পেয়ে কিছু জায়গায় নির্দল হয়ে দাড়িয়ে পড়েন তৃনমূলের সদস্যরা। আর এবার গলসি-1 ব্লকের পোতনা পুরষা গ্রাম পঞ্চায়েতে তৃনমূলের জয়ী সদস্য সাবেদ আলি মল্লিকের ছেলে সৌরভ মল্লিককে হামলার অভিযোগ উঠল নির্দল প্রার্থীর অনুগামীদের বিরুদ্ধে। জানা গেছে, এই ঘটনায় আক্রান্তদের ইতিমধ্যেই বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে হঠাৎ এই হামলার কারন অনুসন্ধান করতে গিয়ে জানা গেল পঞ্চায়েত নির্বাচনের পর তৃনমূল প্রার্থী জিতে যাওয়ায় নির্দল প্রার্থীর তরফে ক্রমাগত তৃনমূলের সেই জয়ী সদস্যের ওপর পদত্যাগ করার জন্য চাপ সৃষ্টি করা হয়। আর তা নিয়েই দুপক্ষের মধ্যে এই বিবাদ বলে খবর।  এ প্রসঙ্গে তৃনমূলের গলসি-1 ব্লক সভাপতি জাকির হোসেন বলেন, ” আমাদের পঞ্চায়েত সদস্য সেবেদ আলি মোল্লাকে দীর্ঘদিন ধরেই পদত্যাগের জন্য চাপ দেওয়া হলে তিনি নতিস্বীকার না করাতেই তাঁর ছেলের ওপর এই হামলা চালানো হয়েছে।” এ ব্যাপারে শাসকদল তৃনমূল সিপিএম, কংগ্রেস ও বিক্ষুব্ধ তৃনমূলের একটা অংশের প্রতি অভিযোগের আঙুল তুললে তৃনমূলের এই বিক্ষুব্ধ গোষ্টী সেই সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে উল্টে নির্বাচনের সময় বুথে তাঁদের প্রার্থী ও এজেন্টকে ঢুকতে না দেওয়ার অভিযোগে সরব হয়েছেন। সব মিলিয়ে বর্ধমানের গলসি-1 ব্লকে তৃনমূল বনাম বিক্ষুব্ধ তৃনমূলের লড়াইয়ে বেশ সরগরম এলাকার রাজনৈতিক আবওহাওয়া।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!