এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > পদ্মশিবিরে তৃণমূলের সার্জিক্যাল স্ট্রাইক অব্যাহত! ৫ প্রভাবশালী নেতার দলবদলে শোরগোল রাজ্যে

পদ্মশিবিরে তৃণমূলের সার্জিক্যাল স্ট্রাইক অব্যাহত! ৫ প্রভাবশালী নেতার দলবদলে শোরগোল রাজ্যে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত ২১ শে জুলাই তৃণমূলের শহীদ দিবসের ভার্চুয়াল মঞ্চে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল ছেড়ে অন্যত্র চলে যাওয়া প্রাক্তন তৃণমূলীদের তৃণমূলে প্রত্যাবর্তনের আহ্বান জানিয়েছিলেন। সেই সঙ্গে তিনি অন্যান্য দলের সদস্যদেরও তৃণমূল দলে যোগদানের আবেদন জানিয়েছিলেন। মুখ্যমন্ত্রীর এই বিশেষ বার্তার পর থেকে তৃণমূল দলের সংগঠনকে শক্তিশালী করার কাজে নেমে পড়েন ভোটকুশলী পিকে। এরপর থেকেই রাজ্যের বিভিন্ন স্থানে বহু বিরোধী দলের সদস্যরা যোগদান করেছেন শাসকদল তৃণমূলে। গতকাল এমন ঘটনা ঘটতে দেখা গেল কোচবিহারে। যেখানে বিজেপির ৫ জন নেতা যোগদান করলেন তৃণমূলে।

প্রসঙ্গত গত ২০১৯ এর লোকসভা ভোটে উত্তরবঙ্গে ব্যাপকভাবে পর্যুদস্ত হয় শাসকদল তৃণমূল। উত্তরবঙ্গের অধিকাংশ লোকসভা কেন্দ্রে ফোটে পদ্মফুল। বিশেষত কোচবিহার জেলা তৃনমূল সংগঠনে বিরাট ভাঙ্গন তৈরি করে নিশীথ প্রামাণিককে দলভুক্ত করে বিজেপি। লোকসভা ভোটের নিরিখে কোচবিহারের বিধানসভার ৯ টির মধ্যে ৫ টিতেই এগিয়ে যায় বিজেপি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপির কাছে এই পরাজয়ের প্রতিশোধ নিতে মরিয়া হয়ে উঠেছে তৃণমূল। এই আবহে গতকাল বৃহস্পতিবার কোচবিহারে তৃণমূল দলের নবনিযুক্ত জেলা সভাপতি পার্থপ্রতিম রায়ের নেতৃত্বে ৫ জন বিজেপি নেতা বিজেপি ছেড়ে যোগদান করলেন তৃণমূল দলে। নবাগতদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দিলেন জেলা সভাপতি পার্থপ্রতিম রায়। এ প্রসঙ্গে তিনি জানালেন যে, আরও কয়েকজন বিজেপি নেতা আগামী সপ্তাহে যোগদান করতে চলেছেন তৃণমূলে। গোষ্ঠীকোন্দলে জর্জরিত কোচবিহার তৃণমূল শিবির এই ঘটনায় আশার আলো দেখতে পাচ্ছে।

অন্যদিকে, গত সপ্তাহে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন বিজেপির যুব মোর্চার রাজ্য কমিটির সদস্য মণীশ কুমার বনিয়া। যিনি দার্জিলিং, কালিম্পং এর দায়িত্ব ছিলেন। তিনি তাঁর সমস্ত অনুগামীদের নিয়ে বিজেপি ছেড়ে যোগদান করেছেন তৃণমূলে। যার ফলে যথেষ্ট সুবিধা লাভ করতে পারে তৃণমূল। গতকাল বিজেপির নবান্ন অভিযান, কাঁদানে গ্যাস, জলকামান সমস্ত কিছু নিয়ে যখন উত্তাল পরিস্থিতি চলছিল কলকাতাতে। তখন উত্তর বঙ্গের কোচবিহারে বিজেপি সংগঠনে ভাঙ্গন ঘটিয়ে তৃণমূল ভুক্ত করা হলো ৫ বিজেপি নেতাকে। যার ফলে জেলায় একটা সুবিধাজনক স্থানে পৌঁছে গেল তৃণমূল।এমনটাই অনেকের ধারণা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!