এখন পড়ছেন
হোম > রাজ্য > ওভারলোডিংয়ের বিরুদ্ধে অভিযান চালাতেই কামাল! একরাত্রে জরিমানা থেকে উদ্ধার ১০ লক্ষ!

ওভারলোডিংয়ের বিরুদ্ধে অভিযান চালাতেই কামাল! একরাত্রে জরিমানা থেকে উদ্ধার ১০ লক্ষ!



পূর্ন বর্ধমানের জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব ও জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়ের নেতৃত্বে এদিন রাতে ওভারলোডিং বালি ও পাথর বোঝাই লরির বিরুদ্ধে অভিযান চালালো পুলিশের একটি বড় টিম্। এই অভিযানে বালি পাচার সন্দেহে আটক করা হয় ১৮ টি বালি ভর্তি ট্রাক এবং ট্রাকচালকদের জেরা করে উদ্ধার হয় ১০ লক্ষেরও বেশি টাকা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এর আগেও নাকি একদিক অভিযান চালিয়ে জরিমানা বাবদ প্রায় ১২ লক্ষ টাকা আদায় হয়েছিলো। পরপর দুদিন অভিযানে প্রায় ২২ লক্ষ টাকা উদ্ধার হওয়ায় খুশির জোয়ারে ভাসলেন জেলা প্রশাসন। প্রশাসনকে সাহায্য করতে এ অভিযানে সক্রিয় হয়েছে থানাগুলোও। এ প্রসঙ্গে জেলা শাসক অনুরাগ শ্রীবাস্তব জানান যে, এই অভিযান চলবে এবং গোপনেই তাঁরা চালাবেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিনের পুলিশি অভিযানের পর পরদিন সকাল অব্দি বর্ধমানের মেমারি থানার পুলিশও ৬ টি ট্রাক আটক করেন। গ্রেফতার হন ৬ জন ট্রাক চালক। ওদিকে গলসি থানা ও খন্ডঘোষ থানাও যথাক্রমে গ্রেফতার করে ট্রাক সমেত ৫ জন ট্রাক চালককে। এর পাশাপাশি আউশগ্রাম এবং রায়না থানার পুলিশ কর্তারাও ১ টি করে ট্রাক আটক করে ১ জন ট্রাক ড্রাইভারকে হেফাজতে নিয়েছে। এমনটাই জানা গেছে পুলিশ প্রশাসনের তরফ থেকে। এই পুলিশি অভিযানের জেরে স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে ট্রাক চালকদের মধ্যে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!