এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ২১ শে জুলাইয়ের বড় চমক – শাসকদলে সপার্ষদ যোগ দিচ্ছেন বিরোধী দলনেতা

২১ শে জুলাইয়ের বড় চমক – শাসকদলে সপার্ষদ যোগ দিচ্ছেন বিরোধী দলনেতা

Priyo Bandhu Media


এ বছরের রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের শহীদ দিবস পালনের মঞ্চে থাকতে চলেছে একাধিক চমক। সম্প্রতি জানা গিয়েছে আসানসোল পুরসভায় সদ্য পদত্যাগী বিরোধী দলনেতা সিপিএম কাউন্সিলর ওয়াসিমুল হক শীঘ্রই তৃণমূল কংগ্রেসে যোগদান করবে। আগামী ২১ শে জুলাই শহীদ দিবসের দিনে তিনি তৃণমূল কংগ্রেস দলের সদস্যপদ গ্রহন করবেন বলে জানা গিয়েছে। সংবাদমাধ্যমে নিজের বিবৃতিতে ওয়াসিমুল হক দাবি করেছেন তাঁর সাথে ঐদিন আরও ২০ জন দলীয় সদস্য এবং অন্তত পাঁচশো জন সিপিএম কর্মী দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করবে। এর সঙ্গেই তাঁর আরো দাবি, ওই সময় জামুড়িয়া-রানিগঞ্জ থেকে আরও অন্তত তিন-চার জন সিপিএম কাউন্সিলর দল ছেড়ে তৃণমূলে যোগ দেবেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে ওয়াসিমুল হকের এই মন্তব্যের পরে সিপিএমের জেলা সম্পাদক গৌরাঙ্গ চট্টোপাধ্যায় বলেন, উনি তো আমাদের দলেই আছেন। ওঁর দল ছাড়ার খবর আসানসোলের নেতারা জানেন না। প্রসঙ্গত, আগে সিদ্ধান্ত হয়েছিল যে জুন মাসেই ওয়াসিমুল হক আসানসোল-উত্তরের রেলপারের মহুয়াডাঙায় শাসক দলের সদস্যপদ গ্রহন করবেন। কিন্তু শেষ মুহূর্তে সেই পরিকল্পনা বদল হয়। এই প্রসঙ্গে ওয়াসিমুল হক বলেন, টিএমসি সূত্রে জানতে পারি, আমাদের যোগদানের কর্মসূচি বদলে গিয়েছে। আগামী ২১ শে জুলাই কলকাতায় করা হয়েছে। ওই দিন কলকাতায় বিশাল সমাবেশে আমরা যোগ দেব। এ প্রসঙ্গে তৃণমূলের জেলা সভাপতি ভি শিবদাসনও স্পষ্ট জানান, সোমবার আসানসোলে ওয়াসিমুল হক-সহ সিপিএমের নেতা-কর্মীরা যোগ দিচ্ছেন না। দলের রাজ্য নেতাদের নির্দেশ, ২১ জুলাই কলকাতায় তাঁরা যোগ দেবেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!