এখন পড়ছেন
হোম > জাতীয় > ওমরের স্বাধীন কাশ্মীর নিয়ে বড়সড় তোপ দাগলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া ক্রিকেটার

ওমরের স্বাধীন কাশ্মীর নিয়ে বড়সড় তোপ দাগলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া ক্রিকেটার



লোকসভা নির্বাচনের মুখে এবার ভারতের জম্মু কাশ্মীর নিয়ে বর্তমানে টালমাটাল জাতীয় রাজনীতি। বর্তমানে সংবিধানের 35 (এ) এবং 370 ধারা নিয়ে সেখানে তীব্র বিতর্ক সৃষ্টি হয়েছে। আর এরই মাঝে সম্প্রতি সেই জম্মু-কাশ্মীরের জন্য আলাদা প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির দাবি জানিয়ে বিতর্কের সৃষ্টি করেছেন ন্যাশনাল কনফারেন্সের নেতা ওমর আব্দুল্লাহ।

সূত্রের খবর, কিছুদিন আগেই জম্মু-কাশ্মীরের এই প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেছিলেন, “নিজেদের স্বতন্ত্র সত্ত্বা বজায় রাখতে আমরা সংবিধানে কিছু বিষয় অন্তর্ভুক্ত করেছি। আমাদের নিজস্ব পতাকা ও আইন থাকবে। একসময় আমাদের সদর-ই-রিয়াসত (রাস্ট্রপতি) এবং ওয়াজির-এ- আজম (প্রধানমন্ত্রী) ছিলেন। আল্লার অসীম কৃপায় আমরা তা ফের কাশ্মীরে ফিরিয়ে আনব।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে ওমর আব্দুল্লার এহেন মন্তব্যকে কেন্দ্র করে যখন সমালোচনার ঝড় উঠতে শুরু করেছে সব মহলে, ঠিক তখনই পাল্টা এই ব্যাপারে মুখ খুলে সেই ওমর আব্দুল্লাকেই একহাত নিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। এদিন একটি টুইট করে গৌতম গম্ভীর বলেন, “ওমর কাশ্মীরে আলাদা প্রধানমন্ত্রী চান আর আমি সাগরে হাটতে চাই। ও আলাদা প্রধানমন্ত্রী চান, আর আমি চাই শূকরকে আকাশে উড়তে দেখতে। ওমরের এক কাপ কফি আর ভালো একটা ঘুমের প্রয়োজন। আর এরপরও তিনি যদি বুঝতে না পারেন তাহলে গ্রীন পাকিস্তানি পাসপোর্ট তো রয়েইছে।”

সব মিলিয়ে এবার ওমর আব্দুল্লার স্বাধীন কাশ্মীর মন্তব্যের বিরুদ্ধে এবার মুখ খুলে শোরগোল তুলে দিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!