এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > অবশেষে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ- সামনে এল নন্দীগ্রামের বিজেপি প্রার্থীর নাম, লড়াই হতে চলেছে জোরদার

অবশেষে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ- সামনে এল নন্দীগ্রামের বিজেপি প্রার্থীর নাম, লড়াই হতে চলেছে জোরদার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হয়েছে এবং অফিসিয়ালি জানা গেছে নন্দীগ্রামের প্রার্থী হিসাবে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জ্জীর নাম। অবশ্য প্রার্থী তালিকা প্রকাশের আগে থেকেই জানা হয়ে গিয়েছিল, নন্দীগ্রাম থেকে দাঁড়াতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেত্রী যখন নন্দীগ্রাম থেকে দাঁড়ানোর কথা ঘোষণা করেছিলেন তখনই কলকাতার বুক থেকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী তাঁকে 50 হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ জানিয়েছিলেন।

আর এবার সেই চ্যালেঞ্জ রাখতেই নন্দীগ্রামে বিজেপি শিবিরের হয়ে তৃণমূল নেত্রীর সঙ্গে লড়াইয়ে নামছেন নন্দীগ্রামের ঘরের ছেলে বলে দাবী করা শুভেন্দু অধিকারী। এতদিন পর্যন্ত তাঁকে তৃণমূলের হয়ে লড়াই করতে দেখা যেত। এবার সরাসরি তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারী লড়াইয়ের ময়দানে। খুব স্বাভাবিকভাবেই তৃণমূল নেত্রীর সঙ্গে শুভেন্দু অধিকারীর এই লড়াইয়ের কথা সামনে আসতেই রাজনৈতিক মহলে জোর তৎপরতা শুরু হয়েছে। পাশাপাশি ব্যাপক চাপানউতোর নন্দীগ্রামের মানুষ কাকে বেছে নেবে তাই নিয়ে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

নন্দীগ্রামে তৃণমূল নেত্রীর দাঁড়ানোর কথা ঘোষণার পর থেকেই অবশ্য তৃণমূলের পক্ষ থেকে সেখানে শুরু হয়ে গেছে প্রচার অভিযান। পাশাপাশি রাজনৈতিক তোড়জোড়ও অনেকটাই এগিয়ে। সেক্ষেত্রে এতদিন পর্যন্ত প্রার্থী ঘোষণা না হওয়ার ফলে গেরুয়া শিবির কিছুটা পিছিয়ে ছিল বলে মনে করছেন বিশেষজ্ঞরা। কিন্তু অবশেষে আজ সন্ধ্যেবেলা গেরুয়া শিবিরের পক্ষ থেকে প্রথম দু দফার প্রার্থী তালিকা প্রকাশ হলো। আর সেই প্রার্থী তালিকায় উঠে এলো নন্দীগ্রামের প্রার্থী হিসেবে প্রাক্তন তৃণমূল নেতা তথা বর্তমান বিজেপি হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারীর নাম।

বেশ কিছুদিন ধরেই অবশ্য অনুমান করা হচ্ছিল যে বিজেপির পক্ষ থেকে শুভেন্দুই নন্দীগ্রামের প্রার্থী হবেন। আপাতত দেখার, নন্দীগ্রামের মানুষ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই ভালোবাসা ভরে দেয়, নাকি বরাবরের মত নন্দীগ্রামের ভূমিপুত্র শুভেন্দু অধিকারীকে কাছে টেনে নেয় নন্দীগ্রামের মানুষ। তবে এবারের নির্বাচনে নন্দীগ্রাম যে অন্যতম গুরুত্বপূর্ণ কেন্দ্র হয়ে উঠতে চলেছে বাংলার রাজনীতিতে, সে কথা বলাইবাহুল্য। পাশাপাশি নন্দীগ্রাম হয়ে উঠতে চলেছে বিজেপি এবং তৃণমূল দু দলের কাছেই প্রেস্টিজ ফাইট।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!