এখন পড়ছেন
হোম > রাজ্য > দেখে নন কি বললেন নোয়াপাড়া নিয়ে জ্যোতিপ্রিয় মল্লিক

দেখে নন কি বললেন নোয়াপাড়া নিয়ে জ্যোতিপ্রিয় মল্লিক



নোয়াপাড়া উপনির্বাচনে প্রথম স্থান লাভ করবার পর বিরোধীদের দাবিকে কোনো ভাবেই আমল দিতে চাইছেন না রাজ্য শাসকদল।তৃণমূলের বক্তব্য,৬৩ হাজার ভোটের ব্যবধানে বিজেপি শিবিরকে পরাজিত করে নোয়াপাড়ার পতাকা নিজেদের হাতে তুলে নিয়েছেন তারা।আর তাই বিজেপি,কংগ্রেস বা সিপিএম কোন দল কি ভাবছে এবং কি মতামত দিচ্ছে সে বিষয়ে কোনো গুরুত্বই দিতে নারাজ উত্তর ২৪ পরগনার তৃণমূল জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক ও ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং।

আমাদের ফেইসবুক পেজে নতুন নিউস পোস্ট করা যাচ্ছে না তাই। নতুন নিউস পড়তে চোখ রাখুন আমাদের ওয়েব পেজ এ http://bengali.priyobandhu.com

এদিন নোয়াপাড়া উপনির্বাচনে জয় লাভ করবার পর আগামী লোকসভা নির্বাচন এবং ২০২১ এর নির্বাচনেও ওই লাভের নিশ্চয়তা বার্তা দেন তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক।পাশাপাশি তিনি বিরোধীদের কটাক্ষ করে বলেন, “বিজেপি দ্বিতীয় স্থানে উঠে এলেও ৬৩ হাজার ভোটে হেরেছে।বিজেপি,সিপিএম, কংগ্রেস এক হয়ে তৃণমূল কংগ্রেসকে হারানোর চেষ্টা করছে। আরও ৫টা রাজনৈতিক দলকে একজোট করলেও তৃণমূলকে হারাতে পারবে না। জয় মা-মাটি-মানুষেরই হবে।”

অন্যদিকে বিধায়ক অর্জুন সিং বলেন,বিরোধীরা ভোট দিতে দেওয়া হয়নি বলে বারংবার দোষারোপ লাগানো হয়েছে তৃণমূলের উপর ।কিন্তু প্রকৃত সত্য হলো যদি ভোটে না দেওয়া হতো তো বিরোধীরা এতগুলো ভোট পেত না।আর তাছাড়া বাংলার মানুষের ভোটের দ্বারাই জয় লাভ করতে পেরেছে তৃণমূল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!