এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > নবনির্বাচিত তৃণমূল বিধায়ক এবার জড়িয়ে পড়লেন অন্য সম্পর্কে, জোর চর্চা সমালোচক মহলে

নবনির্বাচিত তৃণমূল বিধায়ক এবার জড়িয়ে পড়লেন অন্য সম্পর্কে, জোর চর্চা সমালোচক মহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একদিকে যখন রাজনৈতিক জগতে শোভন-বৈশাখীকে নিয়ে সমালোচনার বান ডেকেছে, ঠিক তখনই চলচ্চিত্র ও  টেলিভিশন জগতের অন্যতম মুখ এবং সদ্য রাজনীতিতে যোগদান করে ভোটে জিতে শাসকদলের বিধায়ক হওয়া কাঞ্চন মল্লিককে নিয়েও এবার পরকীয়ার জল্পনা। খুব স্বাভাবিকভাবেই এই জল্পনা টলিপাড়ার সাথে সাথেই রাজনৈতিক মহলেও ভালোই সাড়া ফেলেছে বলে জানা যাচ্ছে। উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক এর সাথে যার নাম জড়িয়ে এত জল্পনা শুরু হয়েছে তিনি হলেন আরেক অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

প্রসঙ্গত, জানা যাচ্ছে শ্রীময়ী চট্টরাজও তৃণমূল ঘনিষ্ঠ অভিনেত্রী এবং বিধানসভা নির্বাচনের প্রচারে তাঁকে তৃণমূলের হয়ে প্রচার করতেও দেখা গিয়েছিল বিভিন্ন জায়গায়। একইসাথে উল্লেখ্য, শ্রীময়ী চট্টরাজ দীর্ঘদিন ধরে টলি-পাড়ার সঙ্গে যুক্ত বলা যায়। সেক্ষেত্রে কাঞ্চন মল্লিকের সহকর্মী বলেই পরিচিত তিনি। এ প্রসঙ্গে কাঞ্চন মল্লিক নিজে জানিয়েছেন, শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তাঁর দীর্ঘ দশ বছরের চেনাজানা। এমনকি কাঞ্চনের স্ত্রী পিংকিও শ্রীময়ী চট্টরাজকে ভালোভাবেই চেনেন বলে দাবি করেছেন উত্তরপাড়ার নবনির্বাচিত বিধায়ক।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অবশ্য এই নিয়ে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন কাঞ্চন। তাঁর মতে, দুজনে যখন একসঙ্গে অভিনয় করেছেন এত বছর তখন কোনো অভিযোগ না উঠলেও রাজনীতির জগতে প্রবেশের সাথে এ ধরনের অভিযোগ ওঠার কি কারণ? অন্যদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি জানিয়েছেন, যদি খবরটা সত্যি হয়, কিংবা মিথ্যে হয় উভয় ক্ষেত্রেই তিনি বিশ্বাস করবেননা যতক্ষণ না কাঞ্চনের মুখ থেকে সরাসরি কিছু শুনছেন। তবে পিংকি জানিয়েছেন, তবে এধরনের ঘটনা কখনও কারোর একার পক্ষে গড়ে তোলা সম্ভব নয়।

ঘটোনা সত্যি হলে শ্রীময়ী চট্টরাজের পাশাপাশি তাঁর স্বামী কাঞ্চন মল্লিকও যে সমান দোষে দোষী হবেন, তা পারতপক্ষে মেনে নিয়েছেন পিংকি। কার্যত পিঙ্কির এই বার্তা কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্কের গুঞ্জনকে আরও বাড়িয়ে তুলেছে বলেই মনে করছেন সমালোচকরা। তবে শোভন-বৈশাখীর পাশাপাশি কাঞ্চন এবং শ্রীময়ীও যে ধীরে ধীরে আলোচনায় উঠে আসছেন তা পরিষ্কার। তবে সমালোচকদের অনেকেরই কৌতুকমিশ্রিত প্রশ্ন, কাঞ্চন-শ্রীময়ী কি টেক্কা দিতে পারবেন শোভন-বৈশাখীকে?

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!