এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ব্রেকিং নিউজ – ডিও ও বিএলও ডিউটির জন্য ‘নো অন ডিউটি গ্র্যান্ট’, জানুন বিস্তারিত

ব্রেকিং নিউজ – ডিও ও বিএলও ডিউটির জন্য ‘নো অন ডিউটি গ্র্যান্ট’, জানুন বিস্তারিত



ডিও ও বিএলও ডিউটি নিয়ে দীর্ঘদিন ধরেই ক্ষোভ জমছিল রাজ্যের প্রাথমিক শিক্ষকদের মধ্যে। আর তাই, সেই ডিও ও বিএলও ডিউটি থেকে প্রাথমিক শিক্ষকদের ‘রেহাই’ দিতে প্রতিবাদী শিক্ষক মইদুল ইসলামের নেতৃত্ত্বে শিক্ষক ঐক্য মুক্ত মঞ্চ কলকাতা হাইকোর্টের স্মরণাপন্ন হয়েছে। আজ সেই মামলার শুনানি আছে – এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেই শুনানি হয় নি। প্রাথমিক শিক্ষকদের একাংশের আশা – হয়ত বা আজকের শুনানির পর এর উপর ‘স্টে অর্ডার’ তাঁরা পেয়ে যেতে পারেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিন্তু, সেই শুনানির আগেই সামনে এল বড় খবর। ধূপগুড়ির ৪ নম্বর সার্কেলের স্কুল সাব-ইন্সপেক্টর এক নির্দেশিকা দিয়ে সেই অঞ্চলের সমস্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দায়িত্ত্বপ্রাপ্ত প্রধান শিক্ষকদের জানিয়ে দিলেন যে তাঁদের স্কুলের কোনো প্রাথমিক শিক্ষকের ডিও ও বিএলও ডিউটির জন্য ‘নো অন ডিউটি গ্র্যান্ট’, অর্থাৎ নির্বাচনের কমিশনের এই কাজের জন্য কোনো রকম ‘অন ডিউটি’ দেখানো যাবে না। এই নির্দেশিকা কি, আজকের মামলার শুনানিতে সামগ্রিকভাবে কোনো প্রভাব ফেলবে? সেদিকেই এখন তাকিয়ে সংশ্লিষ্ট সব মহল।

এই সেই ‘নো অন ডিউটি গ্র্যান্ট’ নির্দেশিকা।
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!