এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > নির্বাচনের পরেও অশান্তি উত্তর ২৪ পরগনায়

নির্বাচনের পরেও অশান্তি উত্তর ২৪ পরগনায়



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল উত্তর ২৪ পরগনার একাধিক স্থানে বিক্ষিপ্ত গন্ডগোল, অশান্তির খবর সামনে এসেছিল। কামারহাটি, সল্টলেক সহ একাধিক স্থানে গতকাল দু’দলের সংঘর্ষ বাধে। এদিকে নির্বাচন শেষ হওয়ার পরও আবার রাজনৈতিক সংঘর্ষ দেখা দিল উত্তর ২৪ পরগনা জেলায়। গতকাল রাতে মধ্যমগ্রামে বিজেপি কর্মীদের ওপর আক্রমণ ও তাদের মারধরের অভিযোগ উঠেছে রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। তবে, তৃণমূল এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে।

গতকাল ভোট শেষ হয়ে যাবার পর বিজেপি কর্মীদের ওপর হঠাৎ আক্রমণ করার অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। গতকাল নির্বাচনের পর মধ্যম গ্রাম বিধানসভার ২৮৪ নম্বর বুথে বিজেপি কর্মীদের ওপর হঠাৎ প্রবল হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বিজেপির অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীদের হঠাৎ আক্রমণে ও প্রচন্ড মারধরে বিজেপির মোট ৬ জন কর্মী গুরুতর ভাবে আহত হয়েছেন।

প্রসঙ্গত, মধ্যমগ্রাম বিধানসভার ২৮৪ নম্বর বুথকে অতি স্পর্শকাতর বলে ঘোষণা করেছিল প্রশাসন। নির্বাচন শেষ হয়ে যাবার পর এই বুথের বিজেপি কর্মীরা বিজেপির পোলিং এজেন্টকে সেখানে আনতে যান। বিজেপির পোলিং এজেন্টকে আনতে বিজেপি কর্মীরা বাইরে বের হলেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাদের ওপর হঠাৎ চড়াও হয়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপির অভিযোগ, তাদের ঘিরে ধরে প্রচণ্ড ভাবে মারধর শুরু করে তৃণমূলের ওই দুষ্কৃতীরা। এমনকি বিজেপি কর্মীদের রাস্তায় ফেলে দিয়ে প্রচণ্ড মারধর করা হয়েছে বলে, অভিযোগ করা হয়েছে। দুষ্কৃতীদের মারধরে ৬ জন বিজেপি কর্মী গুরুতর ভাবে আহত হন। তাদের চিকিৎসা করার জন্য মধ্যমগ্রাম গ্রামীণ হাসপাতালে প্রথমে নিয়ে যাওয়া হয়েছিল।

কিন্তু আঘাত গুরুতর থাকার কারণে শেষ পর্যন্ত তাদের বারাসাত জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনার বিরুদ্ধে অভিযোগ জানিয়ে মধ্যমগ্রাম থানায় যান স্থানীয় বিজেপি নেতৃত্ব। যদিও বিজেপির এই অভিযোগ সম্পূর্ণভাবে অস্বীকার করেছে রাজ্যের শাসক দল তৃণমূল।

অন্যদিকে, আজ ভোর রাতে প্রগতি ময়দান থানা এলাকার খানাবেড়িয়া থেকে প্রচুর তাজা বোমা উদ্ধার করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে ভোররাতে পুলিশের এক অভিযান চলে। অভিযানের সময়ে ৬ টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুজন সন্দেহভাজনকে পুলিশ ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!