এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > নির্বাচনের আগের দিন নিরাপত্তা বাড়ল শুভেন্দুর, কারন ঘিরে ধোঁয়াশা!

নির্বাচনের আগের দিন নিরাপত্তা বাড়ল শুভেন্দুর, কারন ঘিরে ধোঁয়াশা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তিনি নন্দীগ্রামের বিজেপি প্রার্থী। যার প্রতিপক্ষ রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাভাবিক ভাবেই নন্দীগ্রামের লড়াইয়ের দিকে তাকিয়ে রয়েছেন সকলে। রাত পোহালেই নন্দীগ্রাম বিধানসভার নির্বাচন। কিন্তু তার আগে এবার শুভেন্দু অধিকারীর নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হল। জানা গেছে, এবার নন্দীগ্রামে বিজেপি প্রার্থীকে ঘিরে থাকবেন 15 জন মহিলা সিআরপিএফ। স্বাভাবিক ভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে এবার জল্পনা ক্রমশ বাড়তে শুরু করেছে।

অনেকেরই প্রশ্ন, কেন ভোটের মুখে শুভেন্দু অধিকারীর নিরাপত্তা এভাবে বৃদ্ধি করা হল? বস্তুত, এর আগে বিজেপিতে যোগ দেওয়ার পরেই তার নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছিল। যেখানে কেন্দ্রীয় বাহিনী দিয়ে শুভেন্দু অধিকারী বিভিন্ন এলাকায় যাওয়ার সুবাদে তিনি যাতে কোনোভাবেই অসুবিধে না করেন, সেই ব্যাপারটি নিশ্চিত করেছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

কিন্তু এবার নির্বাচনের মুখে আবার তার নিরাপত্তা বৃদ্ধি রীতিমত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন একাংশ। অনেকে বলছেন, সম্প্রতি প্রচার করতে গিয়ে বিভিন্ন জায়গায় মহিলাদের বিক্ষোভের মুখে পড়তে হয়েছে শুভেন্দু অধিকারীকে। তাই সেদিক থেকে 15 জন মহিলা সিআরপিএফ দিয়ে তার নিরাপত্তা ব্যবস্থায় যাতে কোনো ঘাটতি না থাকে, তার জন্য উদ্যোগ নিল নির্বাচন কমিশন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পর্যবেক্ষকদের মতে, নন্দীগ্রামের বিধানসভা নির্বাচনে হাইভোল্টেজ লড়াই হতে চলেছে। বলা বাহুল্য, এই নির্বাচনী ফলাফল স্থির করে দেবে, আগামী দিনে কারা রাজ্যের ক্ষমতা দখল করতে চলেছে! স্বাভাবিক ভাবেই নির্বাচনের আগে প্রচার করতে গিয়ে মাঝেমধ্যেই বিক্ষোভের মুখে পড়তে হয়েছে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীকে। এমনকি মঞ্চ থেকে নাম না করে সেই শুভেন্দু অধিকারীকে জব্দ করার জন্য মহিলাদের তৈরি থাকার কথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

স্বাভাবিক ভাবেই নির্বাচনের দিন যাতে কোনোরকম অশান্তি না হয়, তার জন্য এখন থেকেই সমস্ত দিক নজরে রেখেছে নির্বাচন কমিশন। আর তার মাঝেই শুভেন্দু অধিকারীকে যাতে কোনোভাবেই বিক্ষোভের মুখে পড়তে না হয় এবং তার নিরাপত্তা যাতে বিঘ্নিত না হয়, তার জন্য মহিলা সিআরপিএফ দিয়ে তার নিরাপত্তা ব্যবস্থার বাড়িয়ে দেওয়া হল বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!