এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > নির্বাচন কমিশনের দপ্তরে ধর্না বিজেপির, মমতাকে গ্রেপ্তারের দাবি!

নির্বাচন কমিশনের দপ্তরে ধর্না বিজেপির, মমতাকে গ্রেপ্তারের দাবি!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তৃতীয় দফার নির্বাচনের সময় থেকেই রাজ্যে ভোট পর্বকে কেন্দ্র করে অশান্তি শুরু হতে দেখা গিয়েছিল। ধীরে ধীরে সেই অশান্তির মাত্রা বাড়তে শুরু করেছে। বুধবার কোচবিহারের শীতলকুচিতে প্রচারে গিয়ে আক্রান্ত হন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর বিপক্ষ দলের প্রধান সেনাপতি এভাবে আক্রান্ত হওয়ার পরেই মূল অভিযোগ উঠতে শুরু করেছে তৃণমূল কংগ্রেসের দিকে।

ইতিমধ্যেই ভোটের সময় নির্বাচন কমিশন ভোটকে শান্তিপূর্ণভাবে পালন করতে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। কিন্তু তার পরেও যেভাবে দিলীপ ঘোষের মত বিরোধী দলের নেতার ওপর আক্রমণ হল, তাতে রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজ্য রাজনীতিতে। ইতিমধ্যেই এই ব্যাপারে কমিশনের দপ্তরে ধর্না দিতে শুরু করেছে ভারতীয় জনতা পার্টি। যেখানে উপস্থিত হয়ে স্বয়ং তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গ্রেপ্তারের দাবি তুললেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।

প্রসঙ্গত উল্লেখ্য, বুধবার কোচবিহারের শীতলকুচিতে দিলীপ ঘোষের গাড়িতে হামলা হয়। যেখানে মূল অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। আর তারপরই এর প্রতিবাদে নির্বাচন কমিশনের দপ্তরের সামনে ধর্নায় বসে পড়ে ভারতীয় জনতা পার্টি। এদিন এই প্রসঙ্গে সেই ধর্নায় উপস্থিত হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরব হন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। তিনি বলেন, “দিলীপ ঘোষের উপর যেভাবে আক্রমণ হয়েছে, তা মেনে নেওয়া যায় না। মমতা বন্দ্যোপাধ্যায় সন্ত্রাসের নায়িকা। ওনাকে গ্রেপ্তারের দাবি জানাই। ওনার ভাষণ বন্ধ করার দাবি জানাই।”


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, গোটা ঘটনায় তৃণমূল কংগ্রেস অত্যন্ত বিড়ম্বনার মুখে পড়ে গেল। বিজেপির পক্ষ থেকে এই ঘটনায় নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করা হয়েছে। তার পরিপ্রেক্ষিতে কমিশনের পক্ষ থেকে তদন্ত করার পর হয়ত বা কারা দিলীপ ঘোষের উপর আক্রমণ করেছে, তার আসল তথ্য বেরিয়ে আসবে। কিন্তু যেভাবে এখন থেকেই তৃণমূলের বিরুদ্ধে এই অভিযোগ তুলে সরব হতে শুরু করেছে ভারতীয় জনতা পার্টি, তাতে ঘাসফুল শিবিরের অস্বস্তি ক্রমশ বাড়ছে।

আর এবার সরাসরি যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে তাকে গ্রেপ্তারের দাবি জানালেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি, তাতে ভোটের ময়দানে রাজনৈতিক তরজা ভয়াবহ আকার ধারণ করবে বলেই মত রাজনৈতিক বিশেষজ্ঞদের। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!