এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > নিমতায় তৃণমূল নেতা খুনে বিজেপি তৃণমূলের রাজনৈতিক তরজা তুঙ্গে

নিমতায় তৃণমূল নেতা খুনে বিজেপি তৃণমূলের রাজনৈতিক তরজা তুঙ্গে



নির্বাচনের ফলাফল প্রকাশ হওয়ার পর থেকেই রাজ্য জুড়ে নানা জায়গা থেকে নিয়ে রাজনৈতিক সংঘর্ষের খবর আসতে শুরু করেছে। কিন্তু সম্প্রতি আর কোনো সংঘর্ষ নয়, এবার রীতিমত দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারাতে হল নিমতার তৃণমূল নেতা নির্মল কুন্ডুকে। যা নিয়ে এবার তীব্র উত্তেজনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। কে খুন করল উত্তর দমদম পুরসভার 6 নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি নির্মল কুন্ডুকে?

তৃনমূলের দাবি, এই ঘটনার সঙ্গে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই জড়িত। অন্যদিকে গেরুয়া শিবিরের দাবি, এটা তৃণমূলেরই গোষ্ঠীদ্বন্দ্বের ফসল। তবে সিসিটিভি ফুটেজ দেখে এতটুকু পরিষ্কার যে, যে বা যারাই এই তৃনমূল নেতা নির্মল কুন্ডুকে গুলি করুক না কেন, তারা অত্যন্ত পাকা খুনি হিসেবেই পরিচিত।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে ইতিমধ্যেই এই ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে, সুমন কুন্ডু বিজেপি কর্মী এবং সুজয় দাস মুর্শিদাবাদের বাসিন্দা হিসেবে পরিচিত। আর তৃনমূল নেতা খুনে বিজেপি কর্মী গ্রেফতার হওয়ায় এবার এই ঘটনায় গেরুয়া শিবিরের বিরুদ্ধে সোচ্চার হয়েছে ঘাসফুল শিবির। যদিও বা এই প্রসঙ্গে মুখ খোলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তিনি বলেন, “নিমতায় যে মারা গিয়েছে এবং যারা মেরেছে তারা সবাই তৃণমূলের। আসলে কোথাও কোনো খুন হলেই তা বিজেপির নামে চাপিয়ে দেওয়া হয়েছে। আসলে এরা এতটাই কাপুরুষ যে নিজেদের লোককেও বাচাতে পারছে না। পুলিশের পক্ষ থেকেও আমাদের নামে মিথ্যে মামলা দেওয়া হচ্ছে।” সব মিলিয়ে এবার নিমতায় তৃণমূল নেতা নির্মল কুন্ডু খুলে জোর তরজায় জড়িয়ে পড়ল শাসক দল তৃণমূল এবং বিরোধী দল বিজেপি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!