এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী নিয়ে বড় ঘোষণা তৃণমূলের তরুণ তুর্কি শুভেন্দু অধিকারীর

ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী নিয়ে বড় ঘোষণা তৃণমূলের তরুণ তুর্কি শুভেন্দু অধিকারীর



শনিবার মেদিনীপুর কলেজ কলেজিয়েট ময়দানে অনুষ্ঠিত হলো তৃণমূল কংগ্রেস দলের একটি কর্মীসভা। এদিনের সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী তথা ঐ জেলার প্রভাবশালী নেতা শুভেন্দু অধিকারী সহ দলের অনেক তাবড় তাবড় নেতা। 

এই সভায় শুভেন্দু বাবুর বক্তব্য থেকে আবারও পরিষ্কার হয়ে গেলো দলের এখন লক্ষ্য একটাই ২০১৯ সালের নির্বাচন। এবং এই নির্বাচনে রাজ্যের ৪২ টি লোকসভা আসনের সবকটিতেই চুড়ান্ত সাফল্য লাভ করা। শুধু তাই নয় কেন্দ্রে গেরুয়া শিবিরকে সর্বাঙ্গীণ ভাবেই পুনরায় সরকার গঠনের ক্ষেত্রে প্রতিহত করা । একইসাথে রাজ্যের পরিবহন মন্ত্রী জানালেন বিজেপিকে হারানোর পরেই দলের সকল নেতা কর্মী দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই ভারতের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

প্রসঙ্গত, চলতি মাসের ১৬ তারিখে একই স্থানে কৃষক কল্যাণ সভা সভার আয়োজন করা হয়েছিলো বিজেপি দলের পক্ষ থেকে। ঐ সভায় প্রধান বক্তা ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পালটা সভা হিসেবে এদিনের সভার আয়োজন হয়েছিলো। তাই এদিনের সভায় , বিজেপি সেদিনের  সভার উদাহরন দিয়ে দলের উপস্থিত সকল নেতারাই নিজেদের বক্তব্য রাখলেন। এই দুদিনের সভার মধ্যে পার্থক্য টেনে শুভেন্দু বাবু বললেন, বিজেপির সভায় কোটি কোটি টাকা খরচ করে বিজেপি লোক এনেছিল। কিন্তু এদিনের তৃণমূল কংগ্রেসের সভায় দলে দলে মানুষ, তৃণমূল কংগ্রেস দলের কর্মী ও সমর্থকেরা স্বেচ্ছায় এবং স্বতস্ফূর্তভাবেই যোগ দিচ্ছেন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!