এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রেকিং নিউজ – সারদা কাণ্ডে নতুন করে বড়সড় অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস

ব্রেকিং নিউজ – সারদা কাণ্ডে নতুন করে বড়সড় অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস



রাজ্য-রাজনীতিতে এই মুহূর্তে অন্যতম বড় ইস্যুর নাম সারদা চিটফান্ড কান্ড। এই মামলায় এতদিন নাম জড়িয়েছে বহু প্রভাবশালী ব্যক্তির। এমনকি নাম জড়িয়েছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের একাধিক হেভিওয়েট নেতার। কিন্তু এই ঘটনায় সরাসরি তৃণমূল কংগ্রেসের নাম এখনো পর্যন্ত জড়ায়নি।

কিন্তু, কলকাতার এক নামী বৈদ্যুতিন সংবাদমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী, সারদা কান্ড নিয়ে এবার নতুন করে অস্বস্তিতে পড়তে চলেছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। সারদা কাণ্ডে এবার তৃণমূল কংগ্রেসের তহবিল নিয়ে তদন্ত হতে চলেছে। তৃণমূল কংগ্রেসের তহবিল নিয়ে এবার তদন্তে নামতে চলেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে, ঠিক কি বিষয়ে তদন্ত হবে বা কবে থেকে তদন্ত শুরু হবে, তা নিয়ে এখনো পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায় নি। এই বিষয়ে রাজনৈতিক বিশেষজ্ঞদের ধারণা, যেহেতু এই কেলেঙ্কারিতে একাধিক শাসকদলের নেতার ও শাসকদল ঘনিষ্ঠ প্রভাবশালীর নাম জড়িয়েছে – তাই সিবিআই তদন্ত করে দেখতে পারে যে তাতে শাসকদলের তহবিলে কি প্রভাব পড়েছিল সেই সময়।

যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই সংবাদমাধ্যমে কিছু জানানো হয় নি, প্রিয়বন্ধু বাংলার তরফেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!