এখন পড়ছেন
হোম > অন্যান্য > বিনোদন > পৌরাণিক আর নয় এবার দর্শকদের মন ভরাতে আসছে দেবী চৌধুরানি

পৌরাণিক আর নয় এবার দর্শকদের মন ভরাতে আসছে দেবী চৌধুরানি



টেলিভিশন দুনিয়ায় চ্যানেলে চ্যানেলে ঐতিহাসিক চরিত্র অবলম্বন করে মেগা ধারাবাহিক ফিকশন ধর্মী অন্য ধারাবাহিক গুলির থেকে যে বেশি সমাদৃত তা নতুন করে বলবার নয়। ফিকশন ধর্মী অন্য ধারাবাহিক গুলির মাঝে একটা ঐতিহাসিক বা সাহিত্য ধর্মী ধারাবাহিক দর্শক মহলে বেশ গ্রহণীয় হয়ে ওঠে। জি বাংলা চ্যানেলের রানি রাসমণি ধারাবাহিক সম্প্রচারের প্রথম সপ্তাহ থেকেই তার জনপ্রিয়তা নজর কেরেছিলো আপামোর জনগনের। প্রথম সপ্তাহেই TRP ছিলো বেশ উপরের দিকে। ওই একই প্রযোজনা সংস্থা সুব্রত রায় প্রোডাকশন অল্প দিনেই নিয়ে আসতে আরেক ধারাবাহিক দেবী চৌধুরানি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গতঃ এই ঔপন্যাসিক চরিত্র অবলম্বনে ১৯৭৪ সালে পরিচালক দীনেন গুপ্তের পরিচালনায় নির্মিত হয়েছিলো বাংলা ছবি দেবী চৌধুরানি। মূল চরিত্রে ছিলেন সুচিত্রা সেন, রঞ্জিত মল্লিক। এবার নতুন করে ছোট পর্দায় পরিচালক প্রসেনজিৎ রায়’র পরিচালনায় ধারাবাহিক হিসেবে আসছে বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাসের এই অনন্য চরিত্র। আগামী ১৬ ই জুলাই থেকে প্রতিদিন রাত ৮ টায় টেলিভিশনের পর্দায় দেখা যাবে দেবী চৌধুরানি। এই ধারাবাহিকের সাথে পাল্ল দিতে ঐ একই চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক স্নেহাশিস চক্রবর্তী প্রযোজিত টেক্কা রাজা বাদশা ধারাবাহিকও। জানা যাচ্ছে এই দেবী চৌধুরানি ধারাবাহিকের চিত্রনাট্য লিখেছেন স্নেহাশিস চক্রবর্তী । এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে দেখা যাবে সোনা (দেবী চৌধুরানি), সুজন মুখোপাধ্যায় (হরবল্লভ), রাহুল মজুমদার (ব্রজেশ্বর), স্মৃতি সিং (ছোটো চৌধুরানি) সাগ্নিক, শুভময় চট্টোপাধ্যায়কে। এর আগেও সুব্রত রায়ের প্রযোজনায় সাধক বামাক্ষ্যাপা ধারাবাহিকটি দর্শক মহলে একটা পছন্দের বিষয় হয়ে উঠেছিলো। আর এখন রানি রাসমনি ধারাবাহিক তো দর্শক মহলে আলাদা একটা জায়গা তৈরী করে নিয়েছে। নতুন ধারাবাহিক চৌধুরানি’র ক্ষেত্রেও একই রকম ইতিবাচক দৃষ্টি ভঙ্গি নিয়ে রয়েছেন প্রযোজক সুব্রত রায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!