এখন পড়ছেন
হোম > অন্যান্য > নেটজনতার রোষে গনগনে আঁচে কপাল পুড়তে চলেছে মহেশ-আলিয়ার? করতে চলেছেন ‘ডিসলাইকের’ বিশ্বরেকর্ড?

নেটজনতার রোষে গনগনে আঁচে কপাল পুড়তে চলেছে মহেশ-আলিয়ার? করতে চলেছেন ‘ডিসলাইকের’ বিশ্বরেকর্ড?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্টসুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশ কয়েক দিন পেরিয়ে গেছে। কিন্তু এখনো পর্যন্ত তাঁর অনুরাগীরা যে তাঁকে বিন্দুমাত্র ভোলেনি, তার নজির সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিন পাওয়া যাচ্ছে। হ্যাশট্যাগ দিয়ে ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর প্রতিবাদে শুরু হয়েছে বলিউডকে ব্রাত্য করার ডাক। সুশান্তের অনুরাগীরা এখনো মেনে নিতে পারেন না তাঁর মত শান্তশিষ্ট মানুষের কিভাবে আত্মহত্যা করলেন! যদিও এই মৃত্যু নিয়ে এখন শুরু হয়েছে সিবিআই তদন্ত।

তবে সুসান্ত সিং এর মৃত্যুর সাথে সাথে নেপোটিজম শব্দটির বহুল ব্যবহার দেখা যায়। আর তার সাথেই বলিউডের নামজাদা ব্যক্তিত্বদের সাধারণের ক্ষোভের মুখে পড়তে হয়। এবং এই ক্ষোভের ফল দেখল বলিউডের নামজাদা পরিচালক, অভিনেত্রী, অভিনেতারা। সম্প্রতি সড়ক-2 ট্রেলার ইউটিউবে প্রকাশ পেয়েছে । আর সেখানেই দেখা যাচ্ছে, মহেশ ভাট পরিচালিত, আলিয়া ভাট অভিনীত সড়ক-2 ট্রেলারটি সর্বাধিক ডিজলাইক প্রাপ্ত হয়েছে। এখনো পর্যন্ত ডিজলাইক পাওয়া ভিডিওর তালিকায় তৃতীয় স্থানে পৌঁছে গেছে সড়ক-2 ট্রেলার।

জানা গিয়েছে, 15 ই আগস্ট এর সন্ধ্যায় সড়ক-2 র ডিজলাইকের সংখ্যা 1 কোটি পেরিয়ে গেছে। ইউটিউবে সর্বাধিক ডিজলাইক পেয়ে প্রথম স্থানে রয়েছে ইউটিউব রিওয়াইন্ড 2018 : এভরিওয়ান কন্ট্রোলস রিওয়াইন্ড। এবং দ্বিতীয় স্থানে রয়েছে গায়ক জাস্টিন বিবারের ‘বেবি’। সড়ক-2 এর ডিজলাইকের শতাংশ বিচার করলে দেখা যাচ্ছে, ইতিমধ্যেই তাতে শীর্ষ স্থানে পৌঁছে গেছে সড়ক-2 । এখনো পর্যন্ত এই ট্রেলারে লাইক পড়েছে 5 লক্ষ 82 হাজার এবং ডিজলাইকের সংখ্যা এক কোটিরও বেশি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সোশ্যাল মিডিয়ায় যে ডাক দেওয়া হয়েছিল #BoycottBollywoodFilms তা যে চূড়ান্তভাবে সফল, সে কথা একবাক্যে মেনে নিচ্ছেন ফিল্ম বিশেষজ্ঞরা। নেটিজেনরা আগেই ঘোষণা করে দিয়েছিলেন, এই সিনেমাটি তাঁরা বয়কট করবেন। কারণ, সড়ক-2 পুরোপুরি নেপোটিজম মেনে তৈরী হয়েছে। এর আগে অবশ্য সুশান্তের পরিবার পরিচালিত ‘নেপোমিটার’ নামক একটি ওয়েবসাইট থেকে আলিয়া ভাট অভিনীত সড়ক-2 ছবিটিকে 98% নেপোটিস্টিক রেটিং দেয়।

এ বিষয়ে ওয়েবসাইটের কর্ণধাররা জানান, এই ছবি পুরোপুরি স্বজনপোষণের ওপরেই তৈরি। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হলেও বিতর্ক যে এখনো বলিউডের পেছনে ছাড়েনি তা কিন্তু বোঝা যাচ্ছে যেভাবে সড়ক-2 ট্রেলার মুক্তির পর ডিজলাইকের বন্যা বয়ে যাচ্ছে তাতে। অন্যদিকে জানা গেছে, ভাটকন্যা পূজা ইতিমধ্যে টুইটারে এই ডিজলাইকের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। পুলিশও ইউটিউবে এত পরিমান ডিজলাইকের ব্যাপারে খোঁজখবর নিতে শুরু করেছে। তবে ভারতীয় আবেগপ্রবণ জনতা প্রমাণ করে দিয়েছে, সুশান্ত সিং রাজপুতকে তাঁরা এখনো ভোলেনি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!