এখন পড়ছেন
হোম > অন্যান্য > নেহা কাক্কর, রোহানপ্রীত, আদিত্য – বন্ধু নাকি প্রেম ?পোস্ট ঘিরে জোর জল্পনা !

নেহা কাক্কর, রোহানপ্রীত, আদিত্য – বন্ধু নাকি প্রেম ?পোস্ট ঘিরে জোর জল্পনা !



কিছুদিন আগে রোহনপ্রীত সিংয়ের সাথে নেহের কাক্কর তার সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন। নেহা সোহেল মিডিয়ায় রোহানপ্রীতকে নিয়ে নিজের ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘তুমি আমার আমার’। রোহানপ্রীত নেহার পোস্টে মন্তব্য করেছিলেন, “নেহা বাবু, তোমাকে আমি অনেক বেশি জীবন ভালোবাসি, আমি কেবল তোমারই। আমার জীবন” রোহান নেহের পোস্টের অধীনে অনেক হৃদয় নিয়ে মন্তব্য করেছেন এবং ইমোজিদের চুম্বন করেছেন।

আদিত্য নারায়ণের বিভিন্ন স্টাইল

নেহার সম্পর্কের বিষয়টি নিশ্চিত করার পরে, গায়ক আদিত্য নারায়ণও তাকে অন্যভাবে অভিনন্দন জানিয়েছেন। আদিত্য তাদের জুটিটিকে তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে অভিনন্দন জানিয়েছেন। আসলে আদিত্য দুটি ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে তিনি নেহা কাক্কর এবং রোহানপ্রীত সিংকে অভিনন্দন জানিয়েছেন। তাই দ্বিতীয় ছবিতে তিনি নেহা এবং রোহানপ্রীতকে নিয়ে মশকরা করে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন, “তবে কেন গোয়ার লোকেরা আমাকে লুট করল। ভাল সিলা টিউন।” আদিত্য নারায়ণের এই পোস্টে ভক্তরাও তীব্র প্রতিক্রিয়া শুরু করেছেন।

নেহা কাক্কর এবং আদিত্য নারায়ণ খুব ভাল বন্ধু। গত বছর নেহা কাক্কর আদিত্য নারায়ণের সাথে তাঁর বিয়ের খবর নিয়েছিলেন। দু’জনেই ইন্ডিয়ান আইডলের সেটে বিয়ে করেছিলেন। এই বিয়ের কারণে তাদের দুজনের ভক্তরা বেশ বিভ্রান্ত হয়েছিলেন যে তারা দুজনই সত্যই বিয়ে করেছেন বা এটিই টিআরপি-র পক্ষে ছিল। রিয়েলিটি শো ভাঙার পরে আদিত্য এবং নেহা নীরবতা ভেঙে ভক্তদের বিভ্রান্তি দূর করেছিলেন।

নেহা বলেছিলেন, ‘বিয়ে হয় না, আমি একা। এটি সবসময় আমাকে স্ক্রিনে আমার বিয়ের জন্য জিজ্ঞাসা করত এবং আমি সবসময় তাকে অস্বীকার করতাম। যা ঘটেছিল তা সব বিনোদনের জন্য।

নেহা এবং রোহানপ্রীত শিগগিরই বিয়ে করবেন

আজকাল বলিউড সংগীতশিল্পী নেহা কাক্কর তাঁর সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরেই খবরে রয়েছেন। খবরে জানা গেছে, নেহ কাক্কর রোহানপ্রীত সিংয়ের সাথে সম্পর্কে রয়েছেন এবং দুজনেই শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। নেহা এবং রোহানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছিল কিন্তু তাদের দুজনের মধ্যেই এখনও এই সম্পর্কের বিষয়টি নিশ্চিত করা হয়নি। এখন নেহা কাক্কর আনুষ্ঠানিকভাবে তার প্রেম ঘোষণা করেছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!