এখন পড়ছেন
হোম > অন্যান্য > নতুন ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন শ্রদ্ধা কাপুর! পড়লেন সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের মুখে!

নতুন ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন শ্রদ্ধা কাপুর! পড়লেন সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের মুখে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের নাম নিয়ে যে যে তথ্য সামনে এসেছে, তাতে প্রতিনিয়তই চমকে গেছেন দর্শকরা। সেখানে প্রিয় অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে বিশিষ্ট পরিচালক এদের প্রত্যেকের সম্পর্কেই শোনা গেছিল অভিমত। সেইসঙ্গে বলিউডের বিরুদ্ধে কটাক্ষ করতে দেখা গিয়েছিল খোদ একাধিক অভিনেতা অভিনেত্রীদেরই।

বস্তুত বলতে গেলে বলিউডকে আবার নতুন করে চেনার সুযোগ হয়েছিল এই মামলার সূত্রে। সেই সঙ্গে সাধারণ মানুষের পর্দার ওপারে থাকা জগত সম্পর্কে একটি ধারণা তৈরি হয়। তবে সেইসঙ্গে উঠে আসে বেশ কিছু অভিনেত্রীর নাম, যার মধ্যে থেকে কয়েকজনকে বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছে।

এই সময় সুশান্ত সিং মামলায় সিবিআই তদন্তের হাজিরা দিতে হয় দিপিকা পাডুকোন, সাইফ আলী খানের কন্যা সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের মত অভিনেত্রীদের। আর সেখানেই উঠে এসেছিল শ্রদ্ধা কাপুরের নাম। তবে এই ঘটনার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে সেভাবে দেখা যায়নি। কেবলমাত্র দুর্গাপুজোর অষ্টমীর ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় তিনি সামনে এসেছিলেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে সম্প্রতি নতুন সিনেমার কথা জানিয়ে বেশ ট্রোল্ড হয়েছেন শক্তি কাপুরের মেয়ে। শ্রীদেবী অভিনীত “নাগিনা” ছবির ভাব নিয়ে সম্প্রতি তৈরি একটি সিরিজেই নাগিন হিসাবে অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। আর যা সোশাল মিডিয়ায় টুইট করতে গিয়েই গিয়ে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। বস্তুত, এখন সোশ্যাল মিডিয়ায় বয়কটের ডাক খুবই ট্রেন্ড।

সুতরাং তারপর তাকে নিয়ে যে ট্রোল করা হবে না, সে কথা আলাদা করে বলে দিতে হয় না। এদিন তিনি এই সিরিজের প্রযোজক নিখিল দ্বিবেদিকে টুইট করে লেখেন নাগিন চরিত্রে অভিনয় করা তাঁর কাছে খুবই আনন্দের। কারণ নাগিনা এবং নিহাগের মত চরিত্রে এতদিন সিনেমায় শ্রীদেবীকে দেখে তিনি মুগ্ধ হয়েছেন এবং সেভাবেই তিনি বড় হয়েছেন। আর তাই এমন জনপ্রিয় চরিত্র অভিনয় করার তাঁর ইচ্ছে ছিল সমস্ত সময়।

জানা গেছে তিনটি ছবি নিয়ে এই সিরিজ তৈরির সমস্ত ব্যাপারটিতে নাগিনের চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। আর এক্ষেত্রে তাঁকে কটাক্ষ করার জন্যই কোথাও সাপের মাথায় শ্রদ্ধা কাপুরের ছবি বসিয়ে, আবার কেউ রাজপাল যাদবের সঙ্গে মিম তৈরি করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এভাবেই তাঁকে ট্রোল্ড হতে হয়েছে।

তবে শুধু তাই নয়, সেইসঙ্গে স্বরা ভাস্বরের নাম উঠে এসেছে। কাউকে কাউকে লিখতে দেখা গেছে, সব সময় স্বরা বিষ ছড়িয়ে গেলেও এই চরিত্রটি শ্রদ্ধা কিভাবে পেলেন! তাই এখনও নেপোটিসম নিয়ে মজা করতে ছাড়েননি কেউ কেউ। তবে এতকিছুর মধ্যেও শ্রদ্ধা কাপুরের সিনেমা নিয়ে নেট জনতা যে বয়কটের ডাক দেবে না, সে কথা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!