এখন পড়ছেন
হোম > জাতীয় > “বাবা” হলেন নরেন্দ্র মোদী, দেশ জুড়ে তর্ক বিতর্ক

“বাবা” হলেন নরেন্দ্র মোদী, দেশ জুড়ে তর্ক বিতর্ক

Priyo Bandhu Media


নামের আগে একটা নতুন উপাধি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ঠেলে দিল এক নয়া বিতর্কে।গুজরাট বিধানসভা নির্বাচন মাথায়,তার উপর এই নতুন বিতর্কে জড়ালো শাসক দল।বিজেপি নেতা সম্বিত পাত্র মোদিকে সরাসরি ভারতের বাবা বলে সম্বোধন করায় দেশজুড়ে শুরু হয় বাদপ্রতিবাদ।

বর্তমানে সমগ্র দেশের দৃষ্টি এখন গুজরাট ভোটের উপর এবং তা নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নানান বৈদ্যুতিন মাধ্যমে নানান শো এবং বিতর্ক সভার আয়োজন করা হচ্ছে। শুক্রবার এমনই এক সভায় উপস্থিত থেকে প্রতিপক্ষ বাম ছাত্র নেতা কানহাইয়া কুমারের সঙ্গে বিতর্কে জড়ান বিজেপি নেতা সম্বিত পাত্র।ধীরে ধীরে এই বিতর্ক বচসার রূপ ধারণ করে। সেই সময় সম্বিত দাবি করে বলে ফেলেন, ,”এই দেশের বাপ মোদী।”

শনিবার বিষয়টি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়।প্রকাশনের সঙ্গে সঙ্গে সমগ্র দেশ জুড়ে শুরু হয় তুমুল বিরোধ। সুযোগ বুঝে মাঠে নেমে পড়েন কংগ্রেসও।কিছুদিন আগে কংগ্রেস নেতা মণিশঙ্কর আইয়ার অত্যন্ত শ্লেষের সঙ্গে মোদিকে ‘ছোটোলোক’ বলে অভিহিত করায় সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে বিজেপির সকল নেতা প্রতিবাদে শামিল হয় যার জেরে মণিশঙ্কর আইয়ারকে সাসপেন্ড করে কংগ্রেস কর্তৃপক্ষ।তাই এইবার সম্বিত পাত্রের কথাকে বিজেপির বিরুদ্ধে তীর বানিয়ে খেলতে পারে কংগ্রেস।কংগ্রেসের পক্ষ থেকে ইতিমধ্যেই সম্বিতকে ক্ষমা চাওয়ার দাবি উঠেছে।

গুজরাট ভোটের এই চরম মুহূর্তে রীতিমতো নাজেহাল বিজেপি দল মোদী ও বাপুকে এক সারিতে বসিয়ে মন্তব্য পেশ করবার বিষয়ে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়েছেন তারা। শনিবার গভীর রাত পর্যন্ত বিজেপির তরফ থেকে কোনও বক্তব্য পাওয়া যায়নি। তাদের আশঙ্কা এই বিষয় টিকে ঘিরে পরবর্তীকালে তাদের বিপদ ঘনিয়ে আসতে চলেছে। তাই রীতিমতো সাবধানতার সঙ্গে পা ফেলতে চাইছে দলকর্তৃপক্ষ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!