এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নারদ কান্ডে এবার কি ইডির জালে জড়াতে চলেছেন মমতার এই সৈনিক, জোর জল্পনা

নারদ কান্ডে এবার কি ইডির জালে জড়াতে চলেছেন মমতার এই সৈনিক, জোর জল্পনা



2019 সালের নির্বাচনের আগে রাজ্যের শাসকদলের ভাবমূর্তিকে ক্ষুণ্ন করতে কেন্দ্র নিজেদের এজেন্সি লাগিয়ে রাজ্যকে অস্বস্তিতে ফেলতে পারে বলে বিভিন্ন সময়ই আশঙ্কা প্রকাশ করেছেন তৃণমূলের নেতা মন্ত্রীরা। আর তৃণমূলের এই আশঙ্কার মূলে ছিল সারদা এবং নারদা কান্ড।

কিন্তু ঠিক মত সেই নারদ কাণ্ডের তদন্ত না হওয়ায় বিভিন্ন সময়ে অসন্তোষ প্রকাশ করতে দেখা গেছে সিবিআইয়ের স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্তানাকে। এমনকি শীর্ষ মহলে নারদ কান্ড সম্পর্কে ঠিকমতো কোন রিপোর্ট না পাঠানোয় এই নারদ কান্ডের দায়িত্বে থাকা তদন্তকারী অফিসার অভয় সিংকেও সরিয়ে দেওয়া হয়।

কিছু কিছু দিন আগেই সিবিআইয়ের পক্ষ থেকে সেই নারদ মামলায় একটি রিপোর্ট হাইকোর্টে জমা দেওয়া হয়েছে এবং যেখানে সিবিআই দাবি করেছে যে আগামী তিন মাসের মধ্যেই নারদ মামলার সমস্ত সত্য বেরিয়ে আসবে। সূত্রের খবর, ইতিমধ্যেই এই ব্যাপারে তাঁরা একটি রিপোর্ট বিচারক জয়মাল্য বাগচীর কাছে জমাও দিয়ে ফেলেছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এরই মাঝে এবার এই নারদ কান্ডের জেরার জন্য উঠে আসছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট নেতার হিসাব রক্ষকের নাম। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই যখন তৃণমূলের এই হেভিওয়েট নেতাকে জেরার জন্য ডাকা হয়েছিল ঠিক তখনই তিনি স্বীকার করেছিলেন যে, ম্যাথুর কাছ থেকে তিনি যে টাকা নিয়েছিলেন তার সমস্তটাই নির্বাচনে খরচ করা হয়েছিল। কিন্তু কোন খাতে কিভাবে সেই টাকা খরচ হয়েছে তা জানবার জন্য এবার সেই নেতার হিসাব রক্ষককে ডেকে পাঠাতে পারে ইডি।

আর বিশেষ সূত্রে পাওয়া এই খবরে এবার অনেকেরই আশঙ্কা যে তাহলে কি আসন্ন লোকসভা নির্বাচনের আগে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের ভোট ব্যাংকের ভাঙ্গন ধরাতেই কি কেন্দ্রীয় এজেন্সির জালে ধরা পড়তে চলেছে এই তৃণমূল নেতা! তাই এখন তৃণমূলের সবচেয়ে বড় দলভানোর খেলোয়াড়কে নিয়ে জল্পনা তুঙ্গে। আর যদি এই আশঙ্কাই সত্যি হয় তাহলে আসন্ন লোকসভা নির্বাচনের আগে রাজ্যের শাসক দল তৃণমূলের কাছে তা যে বড় অস্বস্তির কারণ হবে তা নিঃসন্দেহে বলাই যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!