এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “নন্দীগ্রামে পায়ের তলার মাটি হারিয়েছে তৃণমূল কংগ্রেস।” কটাক্ষ হেভিওয়েট বাম নেতার

“নন্দীগ্রামে পায়ের তলার মাটি হারিয়েছে তৃণমূল কংগ্রেস।” কটাক্ষ হেভিওয়েট বাম নেতার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত বৃহস্পতিবার ছিল দ্বিতীয় দফার বিধানসভা নির্বাচন। দ্বিতীয় দফার নির্বাচনের অন্যতম গুরুত্বপূর্ণ কেন্দ্র ছিল হাইভোল্টেজ নন্দীগ্রাম। এই আসনটি দখলে তৎপর হয়ে উঠেছে তৃণমূল ও বিজেপি। এই আবহে নন্দীগ্রামে তৃণমূলের পায়ের তলার মাটি সরে গেছে বলে, কটাক্ষ করলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। তিনি জানালেন, সবে বাংলার ভোট শুরু হয়েছে, কিন্তু এখনই মুখ্যমন্ত্রীর মুখ দেখে বোঝা যাচ্ছে, তাঁর কি অবস্থা। তাঁর মুখের ভাষাই বলে দিচ্ছে যে, এবারের নির্বাচনে রাজ্যের ক্ষমতায় ফিরে আসতে পারছে না তৃণমূল।

গণনার আগেই নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী পরাজিত হয়েছেন বলে, মন্তব্য করলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। তিনি জানালেন, নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী নিজে উপস্থিত থাকলেও অনেক বুথে এজেন্টই দিতে পারেনি তৃণমূল। দু ঘন্টা বুথে আটকে থেকে কার্যত নিরুপায় হয়েই রাজ্যপালকে ফোন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই ঘটনাই জানিয়ে দিচ্ছে যে, নন্দীগ্রামে পায়ের তলার মাটি হারিয়ে ফেলেছে তৃণমূল কংগ্রেস। সূর্যকান্ত মিশ্র জানালেন, মুখ্যমন্ত্রী যখন নন্দীগ্রামে বুথে বসেছিলেন, সেসময় এলাকায় ঘুরে ভোট করিয়েছিলেন সিপিএম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র জানালেন, মুখ্যমন্ত্রী আজ যাদের মনোনয়ন দিয়েছেন। তাদের মধ্যেই আছেন আসল গদ্দাররা। এখন ঠেলায় পড়ে মুখ্যমন্ত্রী জানাচ্ছেন যে, নির্বাচনের পর প্রয়োজন হলে বিজেপি নাকি কিনে নিতে পারে তাদেরকে। এর অর্থ তৃণমূলের মধ্যেই ঘাপটি মেরে বসে রয়েছেন গদ্দাররা। যা একরকম স্বীকারই করে নিয়েছেন মুখ্যমন্ত্রী। সূর্যকান্ত মিশ্র জানালেন, মুখ্যমন্ত্রী বিজেপিকে মোকাবিলা করতে পারবেন না। আরএসএসের বিরুদ্ধে একটা কথাও বলেনা মুখ্যমন্ত্রী।

সূর্যকান্ত মিশ্র জানান, আরএসএস বিজেপির পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়কেও চালনা করছে। এরপরই তিনি জানালেন যে, বাংলার মেয়ে বললে মুখ্যমন্ত্রীকে অপমানই করা হচ্ছে। কারণ মুখ্যমন্ত্রী বয়সে অনেক বড়। তাই ওনাকে পিসি বলাই উচিত। তবে, দুঃখের বিষয়, মমতা বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র একজনেরই পিসি। আসলে বাংলার মেয়ে হলো মীনাক্ষী মুখোপাধ্যায় প্রমুখরা।

সূর্যকান্ত মিশ্র কটাক্ষ করেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভা নির্বাচনে বিজেপিকে মোকাবিলা করতে পারবেন না। কারণ, তিনিই পশ্চিমবঙ্গে বিজেপিকে ডেকে এনেছিলেন। তাঁর হাত ধরেই বাংলাতে বিজেপির বাড়বাড়ন্ত ঘটেছিল। আজ সেই বিজেপিকে ঠেকানোর ক্ষমতা আর তাঁর নেই। এভাবেই তৃতীয় দফার পূর্বে একাধিক কটাক্ষে মুখ্যমন্ত্রীকে বিঁধলেন বাম নেতা সূর্যকান্ত মিশ্র।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!