এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “নন্দীগ্রামে হারবেন মমতা” ‘অত্যাচারী’ বলে কটাক্ষ হেভিওয়েট মন্ত্রীর!

“নন্দীগ্রামে হারবেন মমতা” ‘অত্যাচারী’ বলে কটাক্ষ হেভিওয়েট মন্ত্রীর!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, নন্দীগ্রামের বিধানসভা কেন্দ্রের নির্বাচনের পর সকলেই দাবি করেছেন, সেখানে বিজেপির জয় নিশ্চিত। বিশ্লেষকেরা বলছেন, এই নন্দীগ্রাম বিধানসভায় যিনি জয়লাভ করবেন, তার দল আগামী দিনে রাজ্যের ক্ষমতা দখল করবে। সেদিক থেকে তৃণমূল থেকে বিজেপি দুই দল কার্যত আত্মবিশ্বাসী যে, এখানে তারা জয়লাভ করতে চলেছে। কিন্তু ভোটবাক্স খোলার পরই পরিষ্কার হয়ে যাবে, এই নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্র কাদের দখলে আসতে চলেছে।

আর এই পরিস্থিতিতে রাজনৈতিক মহলে যখন নন্দীগ্রামের ভোট নিয়ে চুলচেরা বিশ্লেষণ শুরু হয়েছে, তখন রাজ্যে এসে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় পরাজিত হচ্ছেন বলে দাবি করলেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। স্বাভাবিক ভাবেই প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর পর এবার কেন্দ্রের আরেক মন্ত্রী রাজ্যে মমতা বন্দোপাধ্যায়ের পরাজয় নিশ্চিত বলে যে দাবি করলেন, তাতে ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে।

সূত্রের খবর, আজ দক্ষিণেশ্বরে বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়কে নিয়ে পুজো দেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। আর তারপরই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নন্দীগ্রামের ভবিষ্যৎ নিয়ে বক্তব্য রাখতে দেখা যায় তাকে। কেন্দ্রের এই হেভিওয়েট মন্ত্রী বলেন, “নন্দীগ্রামের মানুষ মমতাকে জবাব দিয়েছেন। উনি নন্দীগ্রামে বড় ব্যবধানে হারবেন। ভ্রষ্টাচারী, অত্যাচারী মমতা বন্দ্যোপাধ্যায়।”

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

স্বাভাবিক ভাবেই কেন্দ্রীয় মন্ত্রীর এই মন্তব্যকে কেন্দ্র করে এখন শুরু হয়ে গিয়েছে চর্চা। ইতিমধ্যেই তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছে, যে যাই বলুন না কেন, নন্দীগ্রামে জয়লাভ করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে পাল্টা বিজেপির পক্ষ থেকে চ্যালেঞ্জ ছুড়ে জানিয়ে দেওয়া হয়েছে, নন্দীগ্রামে দিদিমণির পরাজয় নিশ্চিত।

বিশ্লেষকরা বলছেন, নন্দীগ্রাম বিধানসভায় এবারের লড়াই অত্যন্ত নির্নায়ক হতে চলেছে। মমতা বন্দ্যোপাধ্যায় বনাম শুভেন্দু অধিকারীর লড়াই আগামী দিনে রাজ্যের ক্ষমতা দখলের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেদিক থেকে দুই দল মরিয়া হয়ে উঠেছে, এই কেন্দ্রে জয়লাভ করার জন্য। ইতিমধ্যেই সমস্ত প্রার্থীর ভাগ্য নির্ধারণ হয়ে গিয়েছে। ভোটবাক্স খোলার পর তা পরিষ্কার হয়ে যাবে।

তবে এখন পরবর্তী বিধানসভা কেন্দ্রগুলির নির্বাচনের আগে নন্দীগ্রাম কার দখলে থাকবে, সেটাই কার্যত দড়ি টানাটানির পর্যায়ে চলে এসেছে শাসক থেকে শুরু করে বিরোধী দলগুলোর মধ্যে। আর এই পরিস্থিতিতে রাজ্যে পা রেখে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় পরাজিত হচ্ছেন বলে বিস্ফোরক মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। তবে ভোটবাক্স খোলার পর তার এই মন্তব্য কতটা বাস্তব হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!