এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > নামের বিভ্রান্তির জেরে তৃণমূল প্রার্থীর নামে বড়সড় গুজব রটে গেল সোশ্যাল মিডিয়ায়, সৌজন্যে সিপিএম যুব নেতা

নামের বিভ্রান্তির জেরে তৃণমূল প্রার্থীর নামে বড়সড় গুজব রটে গেল সোশ্যাল মিডিয়ায়, সৌজন্যে সিপিএম যুব নেতা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ভোটের উত্তাপ যেরকম বেড়ে চলেছে, ঠিক সেরকমই পাল্লা দিয়ে বেড়ে চলেছে রাজনৈতিক মহলে বিভিন্ন জল্পনা। গতকাল তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ করার পর থেকেই বিক্ষুব্ধ প্রার্থীদের দল ছাড়ার হিড়িক পড়ে। অনেকেই প্রার্থীপদ না পেয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করে ফেলেন রাতারাতি। এই অবস্থায় হঠাৎ করেই শনিবার সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি পোষ্ট। যেখানে  দেখা যায় তৃণমূলের প্রার্থী তালিকার মধ্যে কেশপুরের প্রার্থী শিউলি সাহার নামটি রেখাঙ্কিত করা এবং বলা হয় তিনি দল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন। এই পোষ্টের উৎসমুখের সন্ধান করলে বেরিয়ে আসে সিপিএমের যুবনেতা শতরূপ ঘোষের নাম।

প্রসঙত জানা যায়, সিপিএমের যুবনেতা শতরূপ ঘোষ প্রথম এই পোষ্ট শেয়ার করেন। পোষ্টটিতে শতরূপ ছবিসহ রীতিমতো কটাক্ষ করে বলেন, যখন তৃণমূল নেতা নেত্রীরা ভোটে প্রার্থী না হতে পেরে বিজেপিতে যোগদান করছেন, তখন তৃণমূল নেত্রী শিউলি সাহা প্রার্থী হয়েও বিজেপিতে যোগদান করতে চলেছেন। খুব স্বাভাবিকভাবেই শতরূপ ঘোষের এই পোস্ট ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে এবং ভাইরাল হয়ে ওঠে। এরপরেই আসল ঘটনা প্রকাশ পায়। জানা যায়, বিজেপিতে যোগদান করেছেন বাঁকুড়া সোনামুখীর বিদায়ী তৃণমূল বিধায়ক দিপালী সাহা। শনিবার বিজেপি দপ্তরে এসে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা গ্রহণ করেন দিপালী। 

যথারীতি দিপালী সাহাকে শিউলি সাহা বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকেই। নামের গন্ডগোলের জেরেই এই ভুল যে হয়েছে তা প্রকাশ পায় কিছুক্ষণের মধ্যেই। এদিকে শিউলি সাহার বিজেপিতে যোগদানের খবরে রীতিমত তোলপাড় শুরু হয়ে যায় পশ্চিম মেদিনীপুর জেলার সাংবাদিকদের মধ্যে। শিউলি সাহার সঙ্গে যোগাযোগ করলে তিনি কার্যত তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং স্পষ্ট জানান, তিনি কোনমতেই তৃণমূল ছাড়ছেন না। পাশাপাশি শতরূপ ঘোষের নাম শুনেই কার্যত ফুঁসে ওঠেন তৃণমূল নেত্রী। ভোটের পর তিনি যে এই অপপ্রচার চালানোর অভিযোগে আইনি ব্যবস্থা নেবেন সেই হুঁশিয়ারিও দেন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিকে সিপিএমের শতরূপ ঘোষের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অবশ্য প্রথমেই তাঁর ভুল স্বীকার করে নেন। জানান দিপালী সাহা এবং শিউলি সাহা নামের গন্ডগোলের জন্য যাবতীয় বিপর্যয় হয়েছে। তবে পাশাপাশি শিউলি সাহার উদ্দেশ্যে তিনি তীব্র কটাক্ষ করে বলেন, যদি যেসব তৃণমূল নেতা নেত্রীরা বিজেপিতে যাবেন না, তাঁর তালিকা শতরূপকে দেওয়া যায়, তাহলে তিনি এধরনের ভুল আর করবেননা ভবিষ্যতে। তবে শতরূপ ঘোষ ভুল বোঝা মাত্রই তাঁর ফেসবুক পোস্টটি তিনি সরিয়ে নেন।

যদিও শতরূপ সরালেও এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে শিউলি সাহার বিজেপিতে যোগদানের খবরটি জ্বলজ্বল করছে বিভিন্ন পেজে। সামনে নির্বাচন আর তার আগে এ ধরনের গুজব যে বড় সমস্যা তৈরি করতে পারে, সে ব্যাপারে নিঃসন্দেহ বিশেষজ্ঞরা। সে দিক থেকে শতরূপ ঘোষের দিকে আঙুল তুলেছেন রাজনৈতিক কর্তা ব্যক্তিরা। না জেনেশুনে এ ধরনের ভুল করার জন্য অনেকেই তাঁকে বক্রোক্তি করতে শুরু করেন। তবে সারাদিনের গুজবের পর অবশেষে নিশ্চিত হয়েছেন তৃণমূল সমর্থকরা, কারণ শিউলি সাহা তৃণমূল ছাড়ছেন না।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!