এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > নৈহাটি বিস্ফোরণ নিয়ে মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন মুকুল রায়

নৈহাটি বিস্ফোরণ নিয়ে মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন মুকুল রায়



নৈহাটী বিস্ফোরণ নিয়ে মুখ খুললেন মুকুল রায়। জানা যাচ্ছে বৃহস্পতিবার দুপুরে প্রবল বিস্ফোরণে কেঁপে ওঠে নৈহাটি। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে শুধু নৈহাটি নয়, প্রবল বিস্ফোরণে কেঁপে ওঠে গঙ্গার ওপারের চুঁচুড়াও। ভেঙে পড়ে বাড়ি। যার জেরে আহতও হন কয়েকজন ।

পথে নেমে বিক্ষোভ দেখতে শুরু করেন বাসিন্দারা। বিস্ফোরণের ঘটনায় ক্ষতিগ্রস্তদের জন্য় ক্ষতিপূরণের ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।কিন্তু তাতেও থামেনি বিতর্ক। বিজেপির তরফ থেকে একের পর এক বাক্যবাণ ছোঁড়া হচ্ছে। এবার তাতে যোগ দিলেন মুকুল রায়।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

জানা যাচ্ছে নৈহাটি বিস্ফোরণ নিয়ে রাজ্য়কে তুলোধনা করলেন বিজেপি নেতা মুকুল রায়।তিনি এদিন দাবি করেন যে, বাজি নিষ্ক্রিয় করতে গিয়ে নয়, বোমা ফেটেই ভয়াবহ বিস্ফোরণ হয়েছে নৈহাটিতে।এদিন এই নিয়ে টুইট করে মুকুল রায় দাবি করেন যে, ‘শুধুমাত্র বোমা শিল্পই দিনের পর দিন সমৃদ্ধ হয়ে চলেছে বাংলায়’।

সাতেই তিনি টুইটে আরো লেখেন, ‘বাংলার মানুষ বোকা নন। কোনটা বাজি আর কোনটা বোমা তা তাঁরা বোঝেন।’ একই সঙ্গে নাম না করে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়েরও কড়া সমালোচনা করে মুকুল রায় লেখেন, ‘আপনার শাসনকালে বাংলায় শুধুমাত্র বোমা শিল্পই আরও উন্নত হয়ে চলেছে।’

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!